Home রাজনীতি অগ্নিগর্ভ সবং! তৃণমূলের পার্টি অফিসে আগুন, জ্বালিয়ে দেওয়া হল ২০ টিরও বেশি বাইক
রাজনীতি - October 3, 2020

অগ্নিগর্ভ সবং! তৃণমূলের পার্টি অফিসে আগুন, জ্বালিয়ে দেওয়া হল ২০ টিরও বেশি বাইক

একুশের নির্বাচন আসতে এখনও বেশ দেরি, কিন্তু রাজনৈতিক সন্ত্রাস শুরু হতে দেরি নেই। রাজনৈতিক অশান্তিতে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের সবং।

দিলীপ ঘোষের কর্মসূচিতে যোগ দেওয়ার আগে সবংয়ের মোহাড়ে তৃণমূলের পার্টি অফিসে আগুন লাগানোর অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। আগুন লাগানো হয় প্রায় ২০টিরও বেশি বাইকে। তৃণমূলের বিরুদ্ধে বিজেপির মিছিলে পাল্টা হামলার অভিযোগ এনেছেন দিলীপ ঘোষের।

Web content writing training Online

একুশের নির্বাচন আসতে এখনও বেশ দেরি, কিন্তু রাজনৈতিক সন্ত্রাস শুরু হতে দেরি নেই। রাজনৈতিক অশান্তিতে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের সবং। শুক্রবার বিকেলে মোহাড় বাজার এলাকায় তৃণমূলের পার্টি অফিসে আগুন লাগিয়ে দেয় দুষ্কৃতীরা। জ্বালিয়ে দেওয়া হয় কুড়িটিরও বেশি বাইক।

 

দুষ্কৃতীদের হামলায় বেশ কয়েকজন তৃণমূল কর্মী সমর্থক আহত হয়েছেন বলে দাবি মানস ভুঁইয়ার। দিলীপ ঘোষের কর্মসূচিতে যোগ দেওয়ার আগে, বাইক বাহিনী এলাকা দিয়ে যাচ্ছিল। যাওয়ার পথেই পূর্ব মেদিনীপুর থেকে আসা বিজেপির দুষ্কৃতীরা এই কাজ করেছে বলে অভিযোগ অভিযোগ অজিত মাইতির।

যে পার্টি অফিসে আগুন লাগানোর ঘটনা ঘটেছে, সেখানে তৃণমূলের কর্মসূচি চলছিল বলে দাবি। দুই দলের সমর্থকরা মুখোমুখি হতেই উত্তেজনা চরমে পৌঁছায়। বিজেপির মিছিলে হামলা করেছে তৃণমূল, পাল্টা দাবি দিলীপ ঘোষের। পরিস্থিতি সামাল দিতে নামানো হয় বিশাল বাহিনী।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভোটের মুখে বড়সড় ঝুঁকি; দলের ১৫ নেতাকে তাড়ালেন নীতীশ, তালিকায় প্রাক্তন মন্ত্রী-বিধায়ক

বিহার বিধানসভা নির্বাচনের আর কয়েকদিনই বাকী। একেবারে ভোটের মুখে এসে বড়সড় ঝুঁকি নিলেন বিহ…