Home বিনোদন অবসাদ কাটিয়ে, স্বাভাবিক ছন্দে করণ জোহর ! বাবার স্মৃতিতে আবেগঘন পোস্ট করণের !
বিনোদন - October 9, 2020

অবসাদ কাটিয়ে, স্বাভাবিক ছন্দে করণ জোহর ! বাবার স্মৃতিতে আবেগঘন পোস্ট করণের !

নিজেস্ব সংবাদদাতা

৪০ বছর আগে এই দিনেই মুক্তি পেয়েছিল ধর্মা প্রোডাকশনের প্রথম প্রযোজিত ছবি ‘দোস্তানা’। নিজের বাবা ও ধর্মা প্রোডাকশনকে নিয়ে লিখলেন করণ জোহর।

১৯৭৬ সালে তৈরি হয়েছিল ধর্মা প্রোডাকশন। করণ জোহরের বাবা যশ জোহর এই কোম্পানির সূচনা করেছিলেন। বলিউডের জনপ্রিয় প্রোডিউসারদের মধ্যে তিনি একজন। তাঁর হাত দিয়ে বহু ছবি মুক্তি পেয়েছে। এর পর এই ধর্মা প্রোডাকশনের দায়িত্ব নেন করণ জোহর। আজ থেকে ৪০ বছর আগে এই দিনেই মুক্তি পেয়েছিল ধর্মা প্রোডাকশনের প্রথম প্রযোজিত ছবি ‘দোস্তানা’। অমিতাভ বচ্চন, শত্রুঘ্ন সিনহা অভিনীত এই ছবি বলিউডের সর্ব কালের জনপ্রিয় ছবির মধ্যে একটি। ২০০৪ সালে মারা যান প্রোডিউসার ও করণ জোহরের বাবা যশ জোহর। এর পর করণের হাত ধরে বহু ছবি মুক্তি পেয়েছে। শাহরুখ-কাজলের রোমান্টিক জুটি উঠে এসেছে ধর্মা প্রোডাকশনের হাত ধরে। আলিয়া ভাট, অনন্যা পাণ্ডেম সোনম কাপুরের মতো বহু স্টারকিডরা করণ জোহরের হাত ধরেই বলিউডে মাটি তৈরি করেছেন।

Web content writing training Online

আজ ‘দোস্তানা’ মুক্তির ৪০ বছর। এই দিন নিজের বাবা ও ধর্মা প্রোডাকশনকে নিয়ে লিখলেন করণ জোহর। করণ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে লিখেছেন, ” আজ থেকে ৪০ বছর আগে আজকের দিনে তুমি ধর্মা প্রোডাকশনের প্রথম ছবি ‘দোস্তানা’ রিলিজ করেছিলে। এর পর থেকে এই হাউস তোমার মনের খুব কাছে পৌঁছে গিয়েছিল। আর তোমার অসম্ভব ভাল কর্মার জন্যই আজও ধর্মা প্রোডাকশন থেকে ভালো ছবি মুক্তি পায়। তোমার ভালো কাজের জন্যই আজও সব কিছু একই রকম আছে। যারা সিনেমা ভালোবাসেন তাঁদের কাছে ধর্মা প্রোডাকশন এক গর্ববোধের জায়গা। তুমি নেই। কিন্তু আমার সব সময় মনে হয় তোমার হাত রয়েছে মাথার ওপর। যা আমাকে সাহস দেয়। আমাদের সাহস দেয়। তোমায় খুব মনে পড়ছে বাবা।” এই পোস্ট করণ জোহর লেখেন ইনস্টাতে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহরকে নেপোটিজমের গুরু বলা হয়েছিল। কঙ্গনা রানাওয়াতের মতো অভিনেত্রীরা তাঁকে দোষারোপ করেন। তিনি শুধু মাত্র স্টার কিডদের সুযোগ দেন। ভালো অভিনেতাদের কাজ দেন না। না হলে অনন্যা পাণ্ডের মতো অভিনেত্রী কি করে পর পর ছবি পায়! সুশান্তের মৃত্যুর জন্য অবসাদের জন্য পরোক্ষভাবে দায়ি করা হয় করণকে। তাঁর নামে বিহার কোর্টে কেসও হয়েছিল। এর পর করণ জানিয়েছিলেন, তিনি মানসিক অবসাদে ভুগছেন। দত্তক সন্তানদের নিয়ে চিন্তা হচ্ছে। তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়া হচ্ছে। ইনস্টাগ্রামে পোস্ট করা বন্ধ করে দেন তিনি। এর পর এখন ধীরে ধীরে শান্ত হচ্ছে বলিউড। সুশান্তের মৃত্যু খুন নয় আত্মহত্যা। সে ব্যাপারে মোটামোটি নিশ্চিত সকলে। যদিও সিবিআই তাঁদের ফাইনাল রিপোর্ট দেয়নি। এই অবস্থায় আবার নিজের আগের মহিমায় ফিরছেন করণ জোহর। ইনস্টাতে পোস্ট করা শুরু করে দিলেন তিনি। আবার সব কিছু স্বাভাবিক হতে চলেছে বলিউডে।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…