মেসি থাকছে বার্চা তেই!!
Home খেলা এবারও বার্সায় থাকবেন মেসি আগেও তিনবার ‘না’ বলেছিলেন মেসি
খেলা - September 5, 2020

এবারও বার্সায় থাকবেন মেসি আগেও তিনবার ‘না’ বলেছিলেন মেসি

নিজেস্ব সংবাদদাতা

পরিস্থিতি যেদিকে এগচ্ছে তাতে আসন্ন মরশুমেও বার্সেলোনাতেই থেকে যেতে পারেন মেসি। বৃহস্পতিবার তাঁর বাবা এমনই ইঙ্গিত করেছেন।কাতালন ক্লাবের সঙ্গে দীর্ঘ ২০ বছরের সম্পর্ক ছিন্ন করে নতুন মরশুমে অন্য দলে সই করার ইচ্ছা প্রকাশ করেছিলেন মহাতারকা।

Web content writing training Online

এই সিদ্ধান্তের কথা ক্লাব কর্তাদের জানিয়েও ছিলেন তিনি।যে ভাবেই হোক মেসি কে ধরে রাখতে মরিয়া বার্সেলোনা।আর যদি তিনি একান্তই থাকতে না চান,তবে দলের ছারপত্রের বিনিময় দিতে হবে ৭০০ মিলিয়ন ইউরো। বুধবার ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসেন মেসির বাবা।ক্লাব কর্তৃপক্ষ স্পষ্ঠ জানিয়েছেন,তারা কোনো ভাবেই মেসিকে ছাড়তে নারাজ।

সূত্রের খবর,মহাতারকাকে ধরে রাখতে নতুন করে ক্লাবের পক্ষ্য থেকে একাধিক প্রস্তাব দেওয়া হয়।যা শোনার পর কিছুটানমনীয় মনোভাব দেখান মেসির বাবা।শোনা যাচ্ছে ২০২০-২০২১ চুক্তি বছরে ক্লাবে থেকে যেতে পারেন মেসি।আগামি মরশুমে ফ্রি-ফুটবলার হিসেবে পছন্দের ক্লাবে যোগ দেবেন তারকা। এই নিয়ে এদিন ছেলের সঙ্গে আলচনায় বসেন জর্জ মেসি। যদিও বুধবার বৈঠকে এ বিষয়ে কোনো পক্ষই মুখ খোলেন নি। এখন দেখার বিষয় মেসি সিদ্ধান্ত বদল করেন কিনা।

এদিকে ম্যাঞ্চেস্টার সিটি এখনও মেসি কে পাওয়ার বিষয় আশাবাদী। যতক্ষণ ক্লাব স্পষ্ঠ ভাবে কিছু না জানায়,ততক্ষন প্রিমিয়ার লিগ ক্লাব টি চেষ্টা চালিয়ে যাবে।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

KKR vs KXIP: শেষ ওভারে মাথা ঠাণ্ডা রাখাই ছিল লক্ষ্য, বললেন নাইটদের জয়ের নায়ক সুনীল নারিন

কিংস ইলেভেনকে মাত্র ২ রানে হারিয়ে উঠে শনিবার নারিন জানান, শেষ ওভারের বল করার সময়ে রক্তচা…