Home টলিউড - বলিউড - হলিউড কথা আর রুটিনের নড়চড় হয় না, তবু ‘বেলবটম’-র শ্যুটিংয়ে ১৮ বছরের নিয়ম ভাঙলেন অক্ষয়!

কথা আর রুটিনের নড়চড় হয় না, তবু ‘বেলবটম’-র শ্যুটিংয়ে ১৮ বছরের নিয়ম ভাঙলেন অক্ষয়!

ঘড়ি মেপে ৮ ঘণ্টা কাজ । কাক ভোরে দিন শুরু। ঠিক সময়ে শুতে যাওয়া, নো পার্টি । অক্ষয় কুমারের ডেইলি রুটিন এরকমই।  ইন্ডাস্ট্রির তা অজানা নয়। এই নিয়মের অন্যথা হয় না কখনও। তবে নতুন ছবি ‘বেলবটম’- এর জন্য নিয়ম ভাঙলেন  আক্কি।

Web content writing training Online

প্রযোজক, কলাকুশলীদের স্বার্থে নিয়ম বদলালেন অভিনেতা। পূজা এন্টারটেইনমেন্ট এর ছবি ‘বেলবটম’।  আনলকের পর  প্রথম কোনও বলিউড ছবি সদলবলে পাড়ি দিয়েছে  বিদেশে। স্কটল্যান্ডে  চলছে শ্যুটিং।  স্কটল্যান্ডে পা রাখার পর ১৪ দিন কোয়ারেন্টাইনে ছিলেন অক্ষয়। কোয়ারেন্টাইন ,নতুন নিয়মে শুটিং, বিস্তর খরচ। এই সবকিছু ভাবিয়েছে অভিনেতাকে। যৌথ প্রযোজনা সংস্থার কথা ভেবে নিয়ম ভাঙার সিদ্ধান্ত নেন অক্ষয়। ১৮ বছর ধরে ৮ ঘণ্টার শিফট করে এসেছেন তিনি।  এই প্রথম ডবল শিফটে কাজ করছেন অক্ষয় কুমার। কারও অনুরোধে নয়, নিজে থেকেই এই প্রস্তাব দেন অক্ষয়।

প্রযোজক , অভিনেতা  জ্যাকি ভগনানি জানিয়েছেন ‘ অক্ষয় স্যারের সঙ্গে কাজ করা সৌভাগ্যের বিষয়। তিনি সবসময় নিজের থেকে ছবির স্বার্থকে বড় করে দেখেন। কোভিড প্রটোকল, শ্যুটিং শিডিউল, টিমের প্রত্যেকের সুবিধে অসুবিধে – সবকিছু তদারকি করছেন।। এ রকম দিল দরিয়া মানুষ কমই দেখেছি। দুটো ইউনিটকে একই সঙ্গে কাজ করার প্রস্তাব দেন তিনি।  আমরা একই সঙ্গে আশ্চর্য ও উত্তেজিত হয়ে পড়ি। অক্ষয় কুমারের কাজের প্রতি নিষ্ঠা ও শৃঙ্খলা ইউনিটের সবাইকেই প্রভাবিত করেছে।’

করোনা পরবর্তী সময়ে প্রযোজকের কথা ভেবে  ডবল শিফট, এই ঘটনায় আবার পেশাদারি মানসিকতার পরিচয় দিলেন অক্ষয় কুমার।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…