Home আন্তর্জাতিক ঘুড়ির সাথেই উড়ে গেল ৩ বছরের শিশু
আন্তর্জাতিক - September 5, 2020

ঘুড়ির সাথেই উড়ে গেল ৩ বছরের শিশু

—নিজেস্ব সংবাদদাতা

নারায়ণ গঙ্গোপাধ্যায়ের গল্পে পড়েছিলাম ঢাউস ঘুড়ির সঙ্গে উড়ে যাচ্ছেন টেনিদা। আকাশ বাতাস তেপান্তর পেরিয়ে মহাশূন্যে ভাসছেন তিনি! গল্পটা পড়তে পড়তে আমরা প্রত্যেকেই হেসেছি! এমন কাল্পনিক মজার ঘটনা শুনলে হাসতে হয় বৈকি!

Web content writing training Online

কিন্তু মজাও তো কখনো কখনো সত্যি হয়! আর গল্পের কথা সত্যি হলে মজার জায়গা দখল করে নেয় দুঃশ্চিন্তা আর ভয়। যেমনটা হলো তাইওয়ানে।

তাইওয়ানের ঘুড়ি উৎসব চলছিলো। তাইওয়ানের রাজধানী তাইপেইয়ের দক্ষিণের শহর সিঞ্চুতে আন্তর্জাতিক ঘুড়ি উৎসব অনুষ্ঠিত হয়েছিলো। সেই অনুষ্ঠানেই এক বিপুল ঘুড়ির সঙ্গে জড়িয়ে একটি তিন বছরের শিশুকেও শূন্যে ভাসতে দেখা যায়। হাওয়ার তোড়ে ঘুড়ির সঙ্গে জড়িয়ে সে একবার এদিক তো একবার ওদিক উড়ছে। কমলা রঙের ঘুড়িটির সঙ্গে কীভাবে যে শিশুটি জড়িয়ে গেলো তা জানা যায় নি।

আয়োজকদের কাছে জানা গিয়েছে যে ঐ ঘুড়িটি আকাশে ওড়ানোর জন্যই প্রস্তুত করা হয়েছিলো। কীভাবে যে এই ঘটনা ঘটেছে জানা যায় নি। ঘুড়ি উৎসবের অবাক করা এই ঘটনাটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হ‌ওয়া ভিডিওতে দেখা গিয়েছে শিশুটিকে ঘুড়ির সঙ্গে জড়িয়ে উড়তে দেখা গেছে।শিশুটিকে উড়তে দেখেই লোকজন চিৎকার শুরু করে দেন। শিশুটি আকাশে প্রায় ৩০ সেকেন্ড শূণ্যে ভাসছিলো। এরপর একসময় শিশুটি ঘুড়ির সঙ্গে মাটিতে পড়তে থাকে। তবে মাটিতে পড়ার আগেই লোকজন ধরে ফেলেন শিশুটিকে। এরপর শিশুটিকে মা ও উৎসবের কর্মীদের সাথে হাসপাতালে পাঠানো হয়।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published.

Check Also

ইরানে রেসলিং চ্যাম্পিয়নের মৃত্যুদণ্ড কার্যকর!

সকল অনুরোধ, প্রতিবাদ অগ্রাহ্য করে রেসলার নাভিদ আফকারির মৃত্যুদণ্ড কার্যকর করেছে ইরান। বিক্…