Home রাজনীতি তৃণমূল সরকার “চোরেদের সরকার” তৃণমূলকে জোরদার কটাক্ষ অগ্নিমিত্রা পালের
রাজনীতি - September 15, 2020

তৃণমূল সরকার “চোরেদের সরকার” তৃণমূলকে জোরদার কটাক্ষ অগ্নিমিত্রা পালের

নিজেস্ব সংবাদদাতা

শাসকদলের বি’রুদ্ধে সরব হলেন রাজ্য বিজেপির যুব মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। শাসক দলকে “চোরেদের সরকার” বলে দাবি করলেন তিনি। কাকদ্বীপ ও নামখানায় রবিবারের এক কর্মসূচিতে উপস্থিত হন সভানেত্রী অগ্নিমিত্রা পাল। সেখান থেকেই তিনি বলেন,”চোরেদের সরকার তৃণমূলের সরকার।

Web content writing training Online

 

রাজ্যে মহিলাদের ধ*র্ষ’ণ, খু*ন ও শ্লী-লতা”হানির যত ঘটনা ঘটছে তার বেশিরভাগই শাসকদলের নেতা ও কর্মীরাই করছে। মুখ্যমন্ত্রীর পোষা গুন্ডারাই রাজ্য জুড়ে এভাবে দাপিয়ে বেড়াচ্ছে।”

রবিবারের এই কর্মসূচিতে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল মথুরাপুর সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি দীপঙ্কর জানার ব্যবস্থাপনায় কাকদ্বীপ ও নামখানায় ভারত সেবাশ্রম ও রোটারী ক্লাবের সহযোগিতায় ওই এলাকায় বসবাসকারী অর্থনৈতিক ভাবে পিছিয়ে পরা অসহায় মহিলাদের হাতে স্যানিটারি ন্যাপকিন ও শুকনো খাবার তুলে দেন।

 

এদিন তিনি রাজ্য পুলিশ এবং শাসক দল দুইয়ের বি’রুদ্ধে সরব হন। তিনি বলেন,”রাজ্য জুড়ে মহিলাদের উপর অত্যাচার বাড়ছে। রেহাই দেওয়া হচ্ছে না শিশুদেরও। মহিলারা ধ-র্ষণ, শ্লী-ল’তাহা’নির শিকার হচ্ছেন প্রায়ই। অধিকাংশ ক্ষেত্রেই এসব অসামাজিক কাজ করে বেড়াচ্ছে শাসকদলের নেতা ও কর্মীরাই।

মুখ্যমন্ত্রী নিজে মহিলা হয়েও তাঁর মুখ থেকে প্রতিবাদের শব্দ বেরোয় না। আসলে অপরাধীরা সবই তো তাঁর পোষা গুন্ডা। তারাই আবার তৃণমূলের কর্মী। পুলিশও নীরব। কিন্তু ‘দিদি’ যখন মুখ্যমন্ত্রী থাকবে না কে বাঁচাবে আপনাদের?”

শাসক দলকে চোরেদের সরকার বলে বিজেপি নেত্রী কটাক্ষ করে বলেন,”দেশের অন্যান্য রাজ্যে যখন একের পর এক উন্নতি হচ্ছে, কর্মসংস্থান হচ্ছে। এ রাজ্যে তখন-ধ*র্ষ-ণ, চু”রি হচ্ছে। মুখ্যমন্ত্রীর নেতৃত্বাধীন তৃণমূলের সরকার চো’রেদের সরকার।

 

আমফানের টাকা, প্রধানমন্ত্রী আবাস যোজনার বাড়ি এমনকী ত্রাণের ত্রিপলও চু’রি করছে।” একই সাথে সভানেত্রী হিসেবে বিজেপির নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বার্তা দেন,”২০২১ তে বিজেপির এ রাজ্যে ক্ষমতায় আসার একটা আভাস পাওয়া যাচ্ছে। কিন্তু জিতব ভাবা আর আসলে জেতার মধ্যে অনেক তফাত।

আমরা কিন্তু জেতার ব্যাপারে অতিরিক্ত আত্মবিশ্বাসী হয়ে পড়ছি। সকলে মিলে কাজ করে যান। নিজেদের মধ্যে পদ পাওয়া নিয়ে খেওখেয়ি করবেন না। ২১-এ আমাদের ক্ষমতায় আসার যে সুযোগ এসেছে আগামী দশবছরে আর তা আসবে না। মনে রাখবেন, এবারও যদি তৃণমূল আবার ক্ষমতা পেয়ে যায় আমাদের কিন্তু টিকতে দেবে না।”

 

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভোটের মুখে বড়সড় ঝুঁকি; দলের ১৫ নেতাকে তাড়ালেন নীতীশ, তালিকায় প্রাক্তন মন্ত্রী-বিধায়ক

বিহার বিধানসভা নির্বাচনের আর কয়েকদিনই বাকী। একেবারে ভোটের মুখে এসে বড়সড় ঝুঁকি নিলেন বিহ…