Home টলিউড - বলিউড - হলিউড বলিউডে ফের মাদক যোগ! সরবরাহের আগেই MDMA-সহ গ্রেফতার জনপ্রিয় অভিনেতা! আশঙ্কায় কাঁটা বি-টাউন

বলিউডে ফের মাদক যোগ! সরবরাহের আগেই MDMA-সহ গ্রেফতার জনপ্রিয় অভিনেতা! আশঙ্কায় কাঁটা বি-টাউন

নিষিদ্ধ মাদক MDMA সরবরাহের আগেই গ্রেফতার জনপ্রিয় বলিউড অভিনেতা। শনিবার কর্ণাটক পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে মাদক-সহ অভিনেতাকে গ্রেফতার করে। একইসঙ্গে আরও এক মাদক সরবরাহকারীকে গ্রেফতার করা হয়েছে। একই বাইকে করে নিষিদ্ধ মাদক MDMA সরবরাহের জন্য যাচ্ছিল তারা।

Web content writing training Online

কর্ণাটক পুলিশ জানিয়েছে, শনিবার সকালে গোপন সূত্রে খবর এসেছিল নিষিদ্ধ মাদক সরবরাহের জন্য বেরিয়েছে দুই যুবক। সেই মতোই রাস্তায় নাকা তল্লাশি চলছিল। সেখানেই মাদক সহ গ্রেফতার করা হয় দুই বাইক আরোহীকে। পরে স্পষ্ট হয়, গ্রেফতার হওয়া এক মাদক সরবরাহকারী বলিউড অভিনেতা তথা কোরিওগ্রাফার এবং ডান্সার কিশোর আমন শেঠি। ABCD (Any Body Can Dance) সিনেমায় অভিনয় করেছে কিশোর। এ ছাড়াও ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-র প্রতিযোগী ছিল আমন।

পুলিশ জানিয়েছে, ধৃতদের কাছ থেকে যে পরিমাণ নিষিদ্ধ MDMA মিলেছে, তার আনুমানিক বাজারমূল্য ১ লক্ষ টাকা। আমন ছাড়া এ দিন গ্রেফতার করা হয়েছে আকিল নউশিল নামে আর এক যুবককে। তারা দু’জনে একই বাইকে করে মাদক সরবরাহের জন্য বেরিয়েছিলেন, জানিয়েছেন ম্যাঙ্গালোর সিটির পুলিশ কমিশনার বিকাশ কুমার। প্রাথমিক জেরায় ধৃতেরা জানিয়েছে, মুম্বই থেকে এই নিষিদ্ধ মাদক নিয়ে এসেছিল তারা। তবে কে এই মাদক কেনার বরাত দিয়েছিল বা কাকে এই মাদক সরবরাহের জন্য বেরিয়েছিল তারা, তা এখনও জানা যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত আকিল এবং কিশোরের বিরুদ্ধে NDPS আইনে মামলা রুজু করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁদের ব্যবহৃত দুটি ফোন এবং সরবরাহের উদ্ধেশ্য ব্যবহৃত বাইকটি।

প্রসঙ্গত, বেঙ্গালুরু পুলিশের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ শুক্রবার এক নারজেরিয় এবং এক আইভরি কোস্টের বাসিন্দাকে নিষিদ্ধ মাদক MDMA এবং LSD-সহ গ্রেফতার করে। দু ‘জনের কাছ থেকে আনুমানিক ১০ লক্ষ টাকার মাদক উদ্ধার করা হয়েছে। ধৃতদের ব্যবহৃত মোবাইল এবং বাইকও বাজেয়াপ্ত করেছে কর্ণাটক পুলিশ।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…