Home News “মে’রে হাত-পা ভে’ঙে দে” অনুব্রতর এই মন্তব্যের জেরে থানায় অভিযোগ দায়ের করলো বিজেপি
News - রাজনীতি - September 19, 2020

“মে’রে হাত-পা ভে’ঙে দে” অনুব্রতর এই মন্তব্যের জেরে থানায় অভিযোগ দায়ের করলো বিজেপি

বিরোধীদের আ’ক্রম’ণ করতে গিয়ে অনুব্রত মণ্ডল বিরোধীদের বিতর্কে জড়িয়ে ছিলেন। বেশ কিছুদিন আগে মল্লারপুরের দলের এক কর্মিসভায় অনুব্রত বলেছিলেন,”ঠুঁটো জগন্নাথের মতো দেখছিস? হাত-পা নাই না কি তোদের? নুলো হয়ে গিয়েছিস? বেড়িয়ে হাত-পা ভে’ঙে দে। ইয়ার্কি বটে!”

Web content writing training Online

 

বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের এমন মন্তব্যের বি’রুদ্ধে এবার আইনি পথে নামতে চলেছে বিজেপি। বীরভূম জেলার বিজেপির সাধারণ সম্পাদক অতনু চট্টোপাধ্যায় মল্লারপুর থানায় অনুব্রত মন্ডলের নামে মামলা দায়ের করলেন।

মল্লারপুরের তৃণমূল কংগ্রেসের এই কর্মীসভায় অনুব্রত মণ্ডল আরো বলেন,”কাজ নেই কর্ম নেই অন্যায় ভাবে ফ্ল্যাগ গুলো খুলে নিয়ে চলে যাবে। আর তোরা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবি? ছাড়ব না কিন্তু বলে রাখলাম”। কার্যত বিজেপির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কথা বলেছিলেন অনুব্রত। অনুব্রত মণ্ডলের এই বিতর্কিত মন্তব্যের জন্য বিতর্কিত মন্তব্যের জন্য।

 

এই বিষয়ে বিজেপি’র বীরভূম জেলার সাধারণ সম্পাদক অতনু চট্টোপাধ্যায় বলেন,”কয়েকদিন আগে একটি দলীয় কর্মীসভায় বীরভূম জেলা তৃণমূল সভাপতি প্রকাশ্যে হুমকি দিয়ে বলেছিলেন বিজেপি কর্মীদের মে’রে হাত-পা ভে”ঙে গুঁড়িয়ে দিতে।

সেই ঘটনার পর থেকে গোটা জেলায় বিজেপি কর্মীদের ওপর অ’ত্যা’চা’রের মাত্রা বাড়িয়ে দিয়েছে তৃণমূল। কেউ আইনের ঊর্ধ্বে নন। তাই অনুব্রত মণ্ডলের এই হু’ম’কি প্রসঙ্গে আমরা আইনের দ্বারস্থ হচ্ছি।

আমরা চাই, আইনগত ব্যবস্থা নেওয়া হোক তাঁর বি’রুদ্ধে। আর সেই দাবিতে আমরা অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে মল্লারপুর থানায় অভিযোগ দায়ের করেছিল।” যদিও শাসক দলের পক্ষ থেকে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য উঠে আসেনি।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভোটের মুখে বড়সড় ঝুঁকি; দলের ১৫ নেতাকে তাড়ালেন নীতীশ, তালিকায় প্রাক্তন মন্ত্রী-বিধায়ক

বিহার বিধানসভা নির্বাচনের আর কয়েকদিনই বাকী। একেবারে ভোটের মুখে এসে বড়সড় ঝুঁকি নিলেন বিহ…