Home বিনোদন রিয়া চক্রবর্তীকে ছেড়ে দেওয়া হোক, দাবি স্বরা ভাস্করের
বিনোদন - October 5, 2020

রিয়া চক্রবর্তীকে ছেড়ে দেওয়া হোক, দাবি স্বরা ভাস্করের

নিজেস্ব সংবাদদাতা

খুনের কোনো চিহ্ন নেই। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রিপোর্টে জানিয়ে দিয়েছে AIIMS. আর এর পরেই রিয়া চক্রবর্তীকে ছেড়ে দেওয়ার দাবি করলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। রিয়া এই মুহূর্তে রয়েছেন মুম্বইয়ের বাইকুল্লা জেল হেফাজতে। মাদক যোগের জন্য তাকে গত ৮ সেপটেম্বর গ্রেফতার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

Web content writing training Online

সম্প্রতি কংগ্রেস নেতা অধীর চৌধুরী রিয়া চক্রবর্তী মুক্তির দাবিতে সরব হয়েছিলেন। তাকেই সমর্থন জানিয়ে স্বরা টুইট করেন, “অসাধারণ স‌্যর। রিয়া চক্রবর্তীকে মুক্তি দেওয়া হোক।” AIIMS এর রিপোর্ট আসার পরেই এই দাবিতে সরব হয়েছেন তারা। পুনরায় খতিয়ে দেখা হয়েছিল যে সুশান্ত আত্মঘাতী হয়েছেন নাকি তাঁকে খুন করা হয়েছে। খুনের কোনো চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছে AIIMS.

অধীর চৌধুরী টুইট করেছিলেন, “সুশান্তের মৃত্যুতে আমরা সকলেই যন্ত্রণা পেয়েছি। কিন্তু তাঁকে সম্মান জানাতে গিয়ে একজন মহিলাকে অকারণে দোষারোপ আমরা করতে পারি না। আমি আগেও বলেছিলাম রিয়া চক্রবর্তী নির্দোষ। আর কোনোরকম হেনস্থা ছাড়া তাঁকে মুক্তি দেওয়া উচিত। তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হচ্ছেন।”

শনিবার AIIMS জানায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন সুশান্ত। ৬ জন ফরেনসিক চিকিৎসকের একটি টিম সিবিআইকে জানিয়েছে যে, গলায় ফাঁস এর চিহ্ন ছাড়া সুশান্তের দেহে আর কোনো রকমের আঘাত ছিল না। এছাড়াও তাঁর দেহে বিষাক্ত কোন রকমের জিনিস পাওয়া। তাঁকে শ্বাসরোধ করে খুন করারও কোনো চিহ্ন নেই।

স্বরা ভাস্কর এর আগেও রিয়া চক্রবর্তীর হয়ে সরব হয়েছিলেন। দাবি করেছিলেন রিয়ার সঙ্গে যে আচরণ করা হচ্ছে তা ডাইনি শিকার করার মতো। প্রসঙ্গত ১৪ জুন বান্দার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া সুশান্ত সিং রাজপুত এর দেহ। তারপর এই প্রশ্ন ওঠে এই ঘটনা আত্মহত্যা নাকি খুন? সুশান্ত সিং রাজপুতের বাবা কে কেসিং রিয়া চক্রবর্তী বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ আনেন।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…