Home বিনোদন সাত অক্টোবর জানা যাবে বলিউডের ড্রাগ চক্রের সব খবর ! ‘হাই’-এ সব তথ্য ফাঁস !
বিনোদন - September 30, 2020

সাত অক্টোবর জানা যাবে বলিউডের ড্রাগ চক্রের সব খবর ! ‘হাই’-এ সব তথ্য ফাঁস !

নিজেস্ব সংবাদদাতা

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে সব কিছু বদলে যেতে শুরু করেছে বলিউডে। মৃত্য রহস্যের তদন্ত শুরু করেছে সিবিআই। এর পর জেরা করা শুরু হয় সুশান্তের কাছের মানুষদের। তাদের মধ্যে অন্যতম ছিলেন রিয়া চক্রবর্তী। কারণ রিয়াই ছিলেন সুশান্তের সর্বশেষ প্রেমিকা। যদিও এর আগে অঙ্কিতা লোখান্ডে, কৃতি শ্যানন, সারা আলি খানের নাম জড়িয়েছে তাঁর সঙ্গে। এমনকি শ্রদ্ধা কাপুরও বাদ নেই এই তালিকা থেকে। তবে রিয়াকে NCB জেরা শুরুর পর বদলে যায় গোটা ঘটনা। রিয়াকে মাদকযোগের কারণে গ্রেফতার করা হয়। গ্রেফতার হয় রিয়ার ভাই শৌভিকও। ১৪ দিনের জেল হেফাজত হয় তাঁদের। তবে এর মাঝে জামানতের জন্য আবেদন করলেও বার বার খারিজ করা হয়েছে জামিনের আবেদন।

Web content writing training Online

এর মধ্যে আবার NCB মাদকযোগ পাওয়ায় জেরা করে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং ও দীপিকার ম্যানেজার করিশ্মাকে। দীর্ঘ জেরার পর তাঁদের সকলের ফোন বাজেয়াপ্ত করে ছেড়ে দেওয়া হয়। জেরায় শ্রদ্ধা কাপুর নিজের মাদক সেবনের কথা মেনেও নেন। দীপিকাও হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করে নেন। কিন্তু সারা ও শ্রদ্ধাকে জেরা করে সামনে আসে সুশান্তকে নিয়ে নতুন তথ্য। সুশান্তের জীবনে যখন ছিলেন না রিয়া, সে সময় থেকেই মাদক নিতেন সুশান্ত। এমনটাই জানিয়েছেন সারা ও শ্রদ্ধা। যদিও সারা জানিয়েছেন সুশান্ত একাই মাদক নিতেন। সারা কখনও নেননি। মোট কথা বলিউড জুড়ে এখন একটাই কথা তা হল মাদক। গোটা বলিউডকে ঘিরে ধরে রেখেছে মাদকচক্র। মাদকের নেশায় ডুবে বলিটাউন। আর এটাই তো সঠিক সময় মাদক নিয়ে ছবি বানানোর।

এই সুযোগ ও সময়ের সঠিক ব্যবহার করলেন পরিচালক নিখিল রাও। MX Player- এ অক্টোবরের সাত তারিখ মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। সিরিজের নাম রাখা হয়েছে ‘হাই’। ট্রেলার মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। সূত্রের খবর অনুযায়ী, হাই- এর গল্প এগোবে ড্রাগ অ্যাডিক্ট শিবা মাথুর (অক্ষয় ওবেরয়)-এর জীবন নিয়ে। শিবা বলিউড স্টার। যে নেশায় ডুবে যায়। এর পর নিজের জীবন ঠিক করার জন্য সে একটি রিহ্যাবে ভর্তি হয়। সেখানে তাঁকে একটি ওযুধ দেওয়া হয়। যা না খেলে আবার অস্থির হয়ে যায় শিবা। এই রিহ্যাবে একটি চক্র চলে। বলিউডে ফাঁদ পেতে বসে থাকা ড্রাগ চক্রের সব রকম তথ্য দিয়েই তৈরি এই সিরিজ। কোথায় কিভাবে ড্রাগ বিক্রি হয় তা দেখানো হবে এই সিরিজে।  এই সিরিজে অভিনয় করেছেন রণবীর সুরি, শ্বেতা ত্রিপেঠী,  অক্ষয় ওবেরয়ের মতো অভিনেতারা।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…