Home বিনোদন সুশান্তকে খুনই করা হয়েছে ! মিথ্যে তথ্য দেওয়া হচ্ছে ! AIIMS-এর রিপোর্টে প্রশ্ন তুললেন কঙ্গনা !
বিনোদন - October 4, 2020

সুশান্তকে খুনই করা হয়েছে ! মিথ্যে তথ্য দেওয়া হচ্ছে ! AIIMS-এর রিপোর্টে প্রশ্ন তুললেন কঙ্গনা !

নিজেস্ব সংবাদদাতা

 সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে নানা জল্পনা চলছিল। তাঁকে খুন করা হয়েছে, নাকি আত্মহত্যা করেছেন তা নিয়ে ঝড় উঠেছিল গোটা দেশে। সিবিআই তদন্ত শুরু করার পর একের পর এক তথ্য সামনে আসতে শুরু করে। অনেক জল ঘোলার পর সুশান্তের মৃত্যু নিয়ে বড় তথ্য জানাল অল ইন্ডিয়া ইন্সটিউট অফ মেডিক্যাল।

Web content writing training Online

খুনের সম্ভাবনাকে পুরোপুরি নাকচ করে দিয়েছে অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্স। চিকিৎসক সুধীর গুপ্তার নেতৃত্বে একটি দল অভিনেতার পোস্টমর্টেম এবং ভিসেরা রিপোর্ট পুনরায় পরীক্ষা করার পর মৃত্যুর কারণ হিসাবে আত্মহত্যাকেই চিহ্নিত করেছেন। এবং সেই রিপোর্ট তুলেও দেওয়া হয়েছে সিবিআই-এর হাতে। এই রিপোর্ট সামনে আসতেই ফের প্রশ্ন তুললেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

AIIMS- এর সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের ভারপ্রাপ্ত চিকিৎসক সুধীর গুপ্তা জানিয়েছেন, “সুশান্তের শরীরে কোনও আঘাতের চিহ্ন ছিল না। শরীরে কোনওরকম মারপিটের আঘাত বা চিহ্নও পাওয়া যায়নি। এমনকি সুশান্ত মৃত্যুর সময় যে কাপড় পরে ছিলেন তাতেও কোনও রকম এই ধরণের চিহ্ন পাওয়া যায়নি। খুনের কোনও রকম চিহ্ন কোথাও নেই। সুশান্তের ২০ শতাংশ ভিসেরা নিয়ে পরীক্ষা করে AIIMS। এ ছাড়াও অভিনেতার একটি ল্যাপটপ, ক্যামেরা, কিছু হার্ড ডিস্ক এবং দু’টি ফোন থেকে তথ্যপ্রমাণ খুঁজে বের করার চেষ্টা করে ফরেন্সিক সংস্থা। সমস্ত তথ্য প্রমাণ দিয়ে তাঁরা জানিয়েছেন সুশান্ত আত্মহত্যা করেছেন। খুন করা হয়নি তাঁকে। এর আগে কুপার হাসপাতালও একই দাবি করেছিল। আপাতত এই রিপোর্ট সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়েছে। চূড়ান্ত সিদ্ধান্ত নেবে এবার সিবিআই। তবে সুশান্তের মৃত্যু কোনও ভাবেই খুন নয়।

এর পরই ঝড় ওঠে কঙ্গনার ট্যুইট ঘিরে। কঙ্গনা লেখেন, ” একদিন সকালে উঠে এক তরতাজা ট্যালেন্টেড স্টার কখনই নিজের মৃত্যু ডেকে আনবে না। নিজেকে মেরে ফেলবে না। সুশান্ত বলেছিল ও ওঁর জীবন নিয়ে ভয় পাচ্ছে। সিনেমা মাফিয়ারা ওকে অপমান করতে চাইছে, ওকে ব্যানড করে দিতে চাইছে। সে মানসিক ভাবে অবসাদে ছিল, কারণ তাঁকে মিথ্যে ধর্ষণের অভিযোগে ফাঁসানো হতে পারে ভেবে।” এখানেই থেমে থাকেননি কঙ্গনা। তিনি আরও একটি ট্যুইট করেন। লেখেন, ” আমরা কয়েকটি প্রশ্নের উত্তর চাই। ১) সুশান্ত বার বার বলেছিল বড় প্রোডাকশন হাউস তাঁকে ব্যানড করে দিতে চায়। কারা তারা? ২) মিডিয়া কেন তাঁর বিরুদ্ধে মিথ্যে ধর্ষণের অভিযোগ প্রচার করেছে? ৩) মহেশ ভাট কেন সুশান্তের মানসিক অবসাদের কথা বলেছেন?” এই ট্যুইটের পর ফের প্রশ্ন উঠছে রিপোর্ট নিয়ে। তবে কি মিথ্যে বলা হচ্ছে ? সিবিআই কেন এখনও কিছু বলছে না? সব কিছু নিয়েই ফের উত্তাল বলিউড।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…