Home বিনোদন ”১৪ জুন ঠিক কী হয়েছিল? সত্য প্রকাশ্যে আনা হোক” দিল্লিতে অনশন সুশান্তের বন্ধুদের
বিনোদন - October 2, 2020

”১৪ জুন ঠিক কী হয়েছিল? সত্য প্রকাশ্যে আনা হোক” দিল্লিতে অনশন সুশান্তের বন্ধুদের

নিজেস্ব সংবাদদাতা

১৪ জুন ঠিক কী হয়েছিল? সত্য প্রকাশ্যে আনা হোক, এই দাবিতে দিল্লিতে অনশন শুরু করলেন সুশান্ত সিং রাজপুতের বন্ধুরা। ২ অক্টোবর গান্ধী জয়ন্তীর দিন দিল্লির যন্তর মন্তরে শুরু হল সুশান্তের বন্ধুদের এই অনশন কর্মসূচি। আগামী ৩দিন ধরে চলবে এই অনশন।

Web content writing training Online

সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি টুইটে লেখেন, ”দিল্লির যন্তর মন্তরে এই ক্যাম্পেনে যোগ দিন, পাশে থাকুন। তবে মনে রাখবেন, মাস্ক পরা বাধ্যতামূলক। সামাজিক দূরত্ব বজায় রাখুন, স্থানীয় আইন মেনে চলুন। সৎ উদ্দেশ্যে সঠিক প্রশ্ন তুলে ধরুন।” হ্যাশট্যাগে শ্বেতা সত্যাগ্রহ ফর এসএসআর এবং রেভোলিউশন ফর এসএসআর ব্যবহার করেছেন।

 

আরও পড়ুন-রিয়া চক্রবর্তীর বাড়ি থেকে দেড় কেজি চরস উদ্ধার! ১০ বছর জেল হতে পারে সুশান্তের বান্ধবীর?

 

আরও পড়ুন-১৩ জুুন সুশান্তের সঙ্গে দেখা করেছিলেন রিয়া, প্রত্যক্ষদর্শী দেখেছে, দাবি বিজেপি নেতার

সুশান্তের মৃত্যুর পর অনেকদিন কেটে গিয়েছে। তা সত্ত্বেও এখনও অভিনেতার মৃত্যু রহস্যই থেকে গিয়েছে। কোনও সমাধান হয়নি। সেই কারণেই  ২ অক্টোবর (গান্ধী জয়ন্তী) থেকে ৩ দিনের অনশনে বসার সিদ্ধান্ত নেন সুশান্তের বন্ধুরা। এই অনশনে যোগ দিয়েছেন সুশান্তে বন্ধু গণেশ হিবরকর এবং অভিনেতার এক সময়ের কর্মী অঙ্কিত আচার্য। বৃহস্পতিবারই তাঁরা দিল্লিতে পৌঁছে যান। অনশনের বিষয়ে অঙ্কিত আচার্য বলেন, ”দিল্লি পুলিশ প্রথমে ভেবেছিল, আমরা অনশন শুরু করলে ভিড় জড়ো হবে। তবে আমরা পুলিসকে আমাদের পরিকল্পনা সম্পর্কে অবহিত করেছি এবং তাঁরা পুরোটা জানার পর আমাদের অনুমতি দিয়েছে।”

প্রসঙ্গত, এর আগে গণেশ হিবরকর দাবি করেন, সুশান্তের মৃত্যু রহস্যের জট না খুলে, সেখানে অন্য বিষয়কে তুলে ধরার চেষ্টা বন্ধ হোক। সুশান্তের মৃত্যুর কারণ যাতে প্রকাশ্যে আসে,  তার জন্যই তাঁদের এই ৩ দিনের প্রতিকী অনশন। মাদক চক্রের খোঁজ করতে গিয়ে এনসিবি তাদের কাজ করছে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটও তাদের কাজ করছে। তবে সুশান্তের মৃত্যুর দিক থেকে তদন্তের দিশা যাতে অন্যদিকে ঘোরানো না হয়,  সেই তাঁদের এই কর্মসূচি।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…