Home অপরাধ ও আইন ২১ বছরের লিভ-ইন পার্টনারকে ধর্ষনের অভিযোগে মুম্বইয়ে গ্রেপ্তার ৫৫ বছরের চিকিৎসক

২১ বছরের লিভ-ইন পার্টনারকে ধর্ষনের অভিযোগে মুম্বইয়ে গ্রেপ্তার ৫৫ বছরের চিকিৎসক

আপত্তিকর ছবি প্রকাশ করার ভয় দেখিয়েই ধর্ষন করেন তিনি বলেই দাবি করছেন ওই তরুনী।

Source:The Pixel Project

মুম্বই,৯ই মে,২০১৯: মুম্বইবাসী এক চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ আনলেন এক তরুনী।অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে ওই প্রৌঢ় চিকিৎসককে।

Web content writing training Online

পুলিশের তরফ থেকে জানা গেছে একুশ বছরের ওই তরুনি পেশায় একজন মডেল।একটি হিন্দি ধারাবাহিকের সূত্রে তার সাথে আলাপ হয়েছিল এই বছর পঞ্চান্নর চিকিতসকের।সেখান থেকেই বাড়তে থাকে ঘনিষ্টতা।পরবর্তীকালে একসাথে থাকার সিদ্ধান্ত নেন তারা।পুলিশ সূত্রে খবর লিভ-ইন করতেন তারা।

এই মডেল-অভিনেত্রীর অভযোগের ভিত্তিতেই ওই চিকিৎসকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।বর্সোভা থানার পুলিশ ইনপ্সপেকটর রবীন্দ্র বদগুজারের কথা অনুযায়ী একটি ওষুধ প্রস্তুতকারক সংস্থার সাথে যুক্ত রয়েছেন ওই চিকিৎসক।বাড়ির চেম্বার থেকেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে.১০ই মে পর্যন্ত অভিযুক্তকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

তরুনীর বয়ান থেকে জানা গেছে বন্ধুর সূত্রে তিনি জানতে পেরেছিলেন এই চিকিৎসকের কথা.২০১৭ সাল নাগাদ তিনি যান ত্বকের সমস্যা নিয়ে তার পরামর্শ নিতে।তরুনী এও বলেন যে সেই চিকিৎসকের সাথে তার ধীরে ধীরে বন্ধুত্ব হয়।বন্ধুত্ব গভীর হওয়ায় তারা একই সাথে থাকতে শুরু করেন।তরুনীর অভিযোগ, তাকে ধর্ষন করে ওই চিকিৎসক, শুধু তাই নয় আপত্তিকর ছবি তুলেছেন বলেও  অভিযোগ করেন সেই বছর ২১এর তরুনী।সেই ছবি প্রকাশ করার ভয় দেখিয়েই ধর্ষন করেন তিনি বলেই দাবি করছেন ওই তরুনী।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

মাত্র ৩৬ সেকেন্ডে ব্যাঙ্ক থেকে ২০ লাখ টাকা সাফ! ১১ বছরের বাচ্চার হাতসাফাই দেখে তাজ্জব সকলে

এমন ঘটনা বলিউড কেন হলিউডি চিত্রনাট্যকেও হার মানাবে ৷ মাত্র ১১ বছরের একটি বাচ্চা ব্যাঙ্কে ঢ…