Home ভারতবর্ষের খবর ডেলিভারি বয় মুসলিম বলে অর্ডার বাতিল করলেন এক গ্রাহক!

ডেলিভারি বয় মুসলিম বলে অর্ডার বাতিল করলেন এক গ্রাহক!

ডেলিভারি বয় মুসলিম হওয়ার কারণে জমায়েত হতে দেওয়া খাবারের অর্ডার বাতিল করে দিলেন জব্বলপুর এর অমিত শুক্ল। শুধু তাই নয় টুইটারে আবার তার এই কান্ডের কথা ফলাও করে লিখলেনও।

Web content writing training Online

জোমাটোতে অর্ডার দেওয়া খাওয়ার বাতিল করার পর তিনি টুইটারে লেখেন, অমিত শুক্লর অর্ডার দেওয়া খাবার পৌঁছানোর জন্য একজন মুসলিম ডেলিভারি বয় কে পাঠানো হচ্ছিল। তিনি এও বলেন তিনি ওই ফুড ডেলিভারি আপকে রাইডার বদলে দেওয়ার জন্য আবেদন জানালেও তা খারিজ হয়। পাশাপাশি তাকে টাকা ফেরত দেবে না বলেও জানিয়েছে ওই ফুড ডেলিভারি অ্যাপ।

জোমাটো অ্যাপের কাস্টমার কেয়ারের সঙ্গে কথাবার্তা বলেন তিনি। সেই কথাবার্তার কথা উল্লেখ করে তিনি বলেছেন, কাস্টমার কেয়ার থেকে তাকে জানানো হয়েছিল ফাইয়াজ নামের একজন রাইডার অমিত শুক্লর খাবার নিয়ে বেরিয়েছে। ওকে যে কোন সময় ফোন করা যাবে সেরকমটা জানিয়েছিল এই ফুড ডেলিভারি অ্যাপ। তখনই আপত্তি জানান অমিত শুক্ল। তিনি আবেদন জানান রাইডার বদলে দেওয়ার জন্য কারণ রাইডার একজন মুসলিম। তার আবেদন এর পরিবর্তে জমাট জানিয়েছেন যে তারা রাইডার বদলাবেন না কারণ খাবারের কোন ধর্ম হয় না। এই সমস্ত কিছুই তিনি তুলে ধরেন টুইটারে।

এই বাদানুবাদে প্রচুর মানুষ দাঁড়িয়েছে জোমাটো অ্যাপ এর পক্ষে। তাদের বক্তব্য ধর্মনিরপেক্ষ দেশ এমন ধর্মান্ধতা মানা যায় না। জোমাটোর কর্তৃপক্ষের তরফ থেকে এই অ্যাপ এর প্রধান দিপিন্দর গোয়েল টুইটারে জানিয়েছেন তার অভিমত। তিনি সেখানে লিখেছেন ভারতের গ্রাহকদের বৈচিত্র নিয়ে তারা গর্বিত। তারা কোনোভাবেই ভারতবর্ষের মূল্যবোধে আঘাত করবেন না। আর তার ফলে যদি তাকে ব্যবসা হারাতেও হয় তার কোন দুঃখ নেই। তিনিও বলেছেন খাবারের কোন ধর্ম হয় না।

আরও পড়ুনঃকবর দিয়ে দেওয়া কফিন বার বার ভেসে ওঠাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়ালো মুম্বইয়ের এক গোরস্থানে!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

করোনা আবহে ১৬৯ দিন বন্ধ থাকার পর আজ থেকে ফের চালু হল দিল্লি মেট্রো পরিষেবা

করোনার সংক্রমণ মাথাচাড়া দিতেই দেশজুড়ে শুরু হয় লকডাউন। গত ২২ মার্চ থেকে বন্ধ দিল্লির মেট…