Home অফবিট পাঁচমিশালি শপিং প্রিয় স্ত্রীকে সারপ্রাইজ দিলেন স্বামী!অ্যামাজনের বক্স খুলে চমকে উঠলেন স্ত্রী

শপিং প্রিয় স্ত্রীকে সারপ্রাইজ দিলেন স্বামী!অ্যামাজনের বক্স খুলে চমকে উঠলেন স্ত্রী

স্ত্রী প্রচন্ড শপিং করতে ভালোবাসে। তাই জন্মদিনে স্ত্রীকে উপহার দিয়ে চমকে দিতে চাইলেন স্বামী। স্ত্রী এর জন্য এক স্পেশাল সারপ্রাইজ এর ব্যবস্থা করলেন এই স্বামী, যা দেখে একেবারে চমকে উঠল স্ত্রী। এমন সারপ্রাইজ নিজের জন্মদিনে খুব কম লোকই পেয়েছেন। কি ছিল সেই সারপ্রাইজ?

Web content writing training Online

স্ত্রী এমিলি ম্যাগুয়ের অনলাইন শপিং করতে ভীষণ ভালোবাসেন বলে তার জন্মদিনে অভূতপূর্ব এক সারপ্রাইজ এর পরিকল্পনা করলেন স্বামী। এমিলি এতই শপিং করতে ভালবাসেন যে প্রত্যেক সপ্তাহেই তার বাড়িতে আমাজন থেকে কিছু না কিছু জিনিসের বক্স আসে। সেরকমই এমিলির জন্য তার জন্মদিনের সকালেও আমাজন থেকে একটি ডেলিভারি বক্স এসে পৌঁছায় তার ঘরের দুয়ারে। অদ্ভুত এই বক্সটি কে প্রথমে দেখে খটকা লেগেছিল এমিলির। তবে গিফট পাওয়ার আনন্দে সেইসব আর কিছু পাত্তা দেয়নি এমিলি। বক্সের উপর লেখা ছিল এমিলি ম্যাগুয়ের, ১ ২ ৩ ৪ বার্থডে লেন, হ্যাপি বার্থডে ২ ইউ। এমন আজব ঠিকানা লেখা দেখে অবাক হলেও গিফটের আনন্দে অত কিছু পাত্তা দেননি এমিলি।

কিন্তু তারপরও মুহূর্তে বুঝতে পারেন এই উপহারের বাক্স কোন সাধারন উপহারের বাক্স নয়। এই বাক্সটি আসলে একটি কেক। বাক্সটি খোলার সময় বাক্সটি ভেঙে ভেঙে নৌকা ঢুকে যাচ্ছে দেখে বুঝতে পারেন এমিলি। তখনই এক টুকরো মুখে তুলে তাজ্জব হয়ে যান তিনি। স্ত্রী শপিং করতে ভালোবাসেন বলে আস্ত একটি কেক শপিং বক্স এর মতই বানিয়ে নিয়ে এসেছেন তার স্বামী।

এই ব্যাপারটি বোধগম্য হওয়ার পরপরই এমিলি সেই শপিং বক্স এর মত কেক এর ছবি পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। সাথে সাথে ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায় কেকের ছবি। আপলোড করতে না করতেই প্রায় ২৬ হাজার মানুষ লাইক দেন ওই ছবিটিতে। এখনো পর্যন্ত প্রায় ১৯ হাজার ইউজার শেয়ার করেছেন ওই কেকের ছবিটি। এমন অদ্ভুত সারপ্রাইজ খুব কম লোকই দিয়েছেন তাদের নিজেদের স্ত্রীকে।

আরও পড়ুনঃকাকিমাকে নিয়ে পালালো ভাইপো! তিন মাস পর তাদের খুঁজে পেল পুলিশ

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

সাফাই কর্মী ছাঁটাই নিয়ে বিক্ষোভ, উত্তেজনা মালদা মেডিক্যাল কলেজে

আন্দোলনকারীদের অভিযোগ, করোনা পরিস্থিতির মধ্যে এইসব সাফাই কর্মীরাই নিজেদের জীবন বাজি রেখে হ…