Home আন্তর্জাতিক নিউ ইয়র্কের রাস্তায় পুরোহিতের উপর নির্মম হামলা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

নিউ ইয়র্কের রাস্তায় পুরোহিতের উপর নির্মম হামলা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

নিউ ইয়র্কের রাস্তায় এক পুরোহিত কে নির্মমভাবে কোপালো এক ব্যক্তি। বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ ঘটনাটি ঘটেছে নিউইয়র্ক এর ফ্লোরা পার্কের মন্দির এলাকায়। বর্তমানে ওই পুরোহিত আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন হাসপাতালে।

Web content writing training Online

নিউ ইয়র্কের পিকস ১১ নিউজ চ্যানেলের খবর অনুসারে পুরোহিত কে নির্মমভাবে ছুরি দিয়ে কোপানো হয়েছে। শুধু তাই নয় তাকে নৃশংসভাবে মারধরও করা হয়েছে। তাকে এতোটা নির্মমভাবে মারধর করা হয়েছে যে তার দেহের বিভিন্ন জায়গায় ক্ষত তৈরি হয়েছে এছাড়াও মুখে বিভিন্ন জায়গায় কালশিটে দাগ পড়ে গেছে।

পুলিশের সূত্রানুযায়ী বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ নিউইয়র্ক এর ফ্লোরা পার্কের মন্দির থেকে পুজো দিয়ে বেরিয়ে রাস্তা দিয়ে হাটছিলেন ওই পুরোহিত। পুরোহিতের নাম স্বামী হরিশ্চন্দ্র পুরী। সেই সময় তার পরনে ছিল পুরোহিতের প্রথাগত গেরুয়া পোশাক। ঠিক তখনই পেছন থেকে এসে তাকে আক্রমণ করেন অভিযুক্ত। অকস্মাৎ এসে হামলা করে তাকে ছুরি দিয়ে কোপাতে শুরু করেন ঐ ব্যক্তি। শুধু তাই নয় তাকে পাশাপাশি বেধড়ক মারধর করেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি চার মার্কিন সিনেটের কে টুইটারে নিশানা করেছিলেন ডোনাল্ড ট্রাম্প। তিনি ওই চার সেনেটরকে দেশ ছেড়ে যাওয়ার কথা বলেন। আর ঠিক তার কিছুদিন পরেই হয় এই হামলা। মার্কিন প্রেসিডেন্ট টুইট করেছিলেন, আমরা খুবই উদার।যদি এই দেশ কে ঘৃণা করেন কিংবা এদেশে খুশি না থাকেন তাহলে এদেশ থেকে চলে যেতে পারেন।

বর্তমানে এই ঘটনায় অভিযুক্ত সেরগিও গৌভিয়া নামে এক বছর বাহান্নোর ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। নিউইয়র্ক পুলিশ তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখার অভিযোগ এনেছেন। এছাড়াও তার বিরুদ্ধে হামলার অভিযোগও আনা হয়েছে। এটি কোন জাতি বিদ্বেষ এর ঘটনা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুনঃবিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে পুড়িয়ে মারল স্ত্রী!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ইরানে রেসলিং চ্যাম্পিয়নের মৃত্যুদণ্ড কার্যকর!

সকল অনুরোধ, প্রতিবাদ অগ্রাহ্য করে রেসলার নাভিদ আফকারির মৃত্যুদণ্ড কার্যকর করেছে ইরান। বিক্…