Home ভারতবর্ষের খবর আগুন লাগলো দিল্লীর রবার কারখানায়, ঘটনাস্থলে মৃত্যু হয়েছে ৩ জনের

আগুন লাগলো দিল্লীর রবার কারখানায়, ঘটনাস্থলে মৃত্যু হয়েছে ৩ জনের

দিল্লিতে আগুন লেগে ধ্বংস হয়ে যায় এক রাবার কারখানা। ঘটনাটি ঘটেছে উত্তর পূর্ব দিল্লির ঝিলমিল ইন্ডাস্ট্রিয়াল এলাকায়। আজ সকালেই ভয়াবহ আগুনে জ্বলে ওঠে ওই রবার কারখানা। এই ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে তিন জনের। ঘটনাস্থলে আগুন নেভাতে উপস্থিত ছিল২ ৬ টি ইঞ্জিন।

Web content writing training Online

দিল্লির ওই ঝিলমিল ইন্ডাস্ট্রিয়াল এলাকা এমনিতেই জনবসতিপূর্ণ ঘিঞ্জি এলাকা। তবে ওই জায়গাটায় ইন্ডাস্ট্রিয়াল এলাকা হওয়ায় প্রচুর কারখানা রয়েছে ওই এলাকায়। সেখানেই এক রাবার প্রস্তুতকারী কারখানা আগুন লাগে। আগুন লাগার ফলে ঘটনাস্থলে মারা যায় ৩ জন।

Source: Google

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে ওই মৃতদের মধ্যে দুইজন ছিলেন মহিলা এবং একজন ছিলেন পুরুষ। মৃত এই তিনজনকেই ওই কারখানার কর্মচারী বলেই মনে করা হচ্ছে। আগুন লেগে প্রায় সাথে সাথেই সেখানে পৌঁছে যায় দমকল বাহিনী। তবে আগুন লাগার কারণ এখনো পর্যন্ত জানা যায়নি।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে আজ সকাল ৯ টা নাগাদ আগুন লাগে ওই রাবার তৈরীর কারখানায়। খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে চলে আসে ৩১টি ইঞ্জিন। এখনো পর্যন্ত তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেলেও আশঙ্কা করা হচ্ছে ওই বিল্ডিং এ বেশ কিছু লোক হয়তো আরো আটকে রয়েছে। পুলিশ আগুন লাগার কারণ খতিয়ে দেখছে। দিল্লির ইন্ডাস্ট্রিয়াল এলাকায় এরকম বিধ্বংসী আগুন এর বিপর্যয় ঘটল পরপর দু’বছর।

আরও খবরঃদরজায় আটকে থাকা হাত নিয়েই ছুটল মেট্রো , ঘটনায় মৃত্যু হল যাত্রীর!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

করোনা আবহে ১৬৯ দিন বন্ধ থাকার পর আজ থেকে ফের চালু হল দিল্লি মেট্রো পরিষেবা

করোনার সংক্রমণ মাথাচাড়া দিতেই দেশজুড়ে শুরু হয় লকডাউন। গত ২২ মার্চ থেকে বন্ধ দিল্লির মেট…