Home অপরাধ ও আইন তানিয়া যে ভাবে কেড়ে নিত মানুষের সর্বস্ব, সতর্ক হোন আজই।

তানিয়া যে ভাবে কেড়ে নিত মানুষের সর্বস্ব, সতর্ক হোন আজই।

অভিনব কায়দায় মানুষকে সম্মোহিত করে চুরির সঙ্গে জড়িত অভিযোগে রাজধানীর উত্তরা থেকে দুই নারীসহ  ৪ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ তাদের কাছ থেকে প্রায় এগারো ভরি স্বর্ণ নগদ আড়াই লাখ টাকা উদ্ধার করেছে ।গোয়েন্দা পুলিশ বলছে এই চক্রটি মানুষের সঙ্গে বন্ধুত্ব গড়ে তুলে হাতিয়ে নিত সর্বস্ব। এই চক্রের প্রধান তানিয়ার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় ১৫ টি মামলার সন্ধান পাওয়া গেছে।

Web content writing training Online

সন্ধ্যা পেরিয়ে রাত নামে নগরে আর তখন রাজধানীর অভিজাত এলাকার নির্দিষ্ট কিছু বাড়িতে আগমন ঘটে এক রহস্যময় আগন্তুক এর। কখনো নিজেকে ওমান প্রবাসী ডাক্তার কখনো যুক্তরাজ্যে বসবাসকারী বলে পরিচয় দেয়, বাড়ির যে সদস্যটি বাসায় অনুপস্থিত নিজেকে পরিচয় দেয় তার বন্ধু হিসেবে। গল্পের ছলে গড়ে তুলে ধরে পরিবারের আদ্যোপান্ত সব তখন আর তাকে অবিশ্বাস এর কোন কারণ থাকে না । সরল বিশ্বাসে তাকে প্রবেশ করতে দেয়া হয় বাসায় এই পর্যায়ে নানা ছলচাতুরি করে সোনাদানা নগদ অর্থ নিয়ে কেটে পড়ে সে।

উত্তরা এলাকা থেকে এমন অভিনব চুরি সঙ্গে জড়িত অভিযোগে গ্রেফতার হয় তানিয়া এছাড়া তার বাসার গৃহকর্মী জরুরী কাজে সহায়তা করা উবার চালক এবং সোনার দোকানের কর্মচারী আটক হয়। তার সঙ্গে পুলিশ বলছে, তানিয়ার চুরি করা স্বর্ণ অল্প দামে কিনত দোকান কর্মচারী রায়হান তার কাছে নিয়ে যেত বাসার গৃহকর্মী।
পুলিশ বলছে গাজীপুরের রাজেন্দ্রপুরের তানিয়ার স্বপ্ন ছিল চলচ্চিত্রের নায়িকা হওয়ার আর সেই স্বপ্ন দেখা করতে গিয়ে জড়িয়ে পড়ে অপরাধের অন্ধকার জগতে তার বিরুদ্ধে এখন পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানায় ১৫ টি মামলার হদিস মিলেছে

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

বগুড়ায় বিয়ের অনুষ্ঠান থেকে কনেকে ‘অপহরণচেষ্টা’

বগুড়ার ধুনট উপজেলায় বিয়ের অনুষ্ঠান থেকে কনেকে অপহরণচেষ্টার অভিযোগ দুইজন আটক হয়েছেন। এছাড়া …