Home বিশেষ খবর ১৫ ফুট নিচে সেতু থেকে পিছলে পরে ২৯ জনের মৃত্যু যমুনা এক্সপ্রেসওয়েতে !

১৫ ফুট নিচে সেতু থেকে পিছলে পরে ২৯ জনের মৃত্যু যমুনা এক্সপ্রেসওয়েতে !

সোমবার সকালে দিল্লির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে নালায় পড়ে যায় যাত্রীবাহী বাস !

১৫ ফুট নিচে সেতু থেকে পিছলে পরে ২৯ জনের মৃত্যু হলো সোমবার সকালে | ঘটনাটি ঘটে দিল্লির কাছে যমুনা এক্সপ্রেসওয়েতে | সূত্র সানুসারে ,কমপক্ষে ১৭ জন আহত বলে জানা গেছে |

Web content writing training Online
Image result for yamuna expressway accident today
socialnews.xyz

৪৬ জন যাত্রী কে নিয়ে স্লিপার কোচ বাস টি লখনউ থেকে দিল্লির দিকে রওনা দিয়েছিলো |কিন্তু পথে দিল্লির ঢোকার আগেই যমুনা এক্সপ্রেসওয়েতে পিছলে নালার মধ্যে পড়ে যায় বাস টি বলে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন |আহতের সংখ্যা অনেকটা বেশি ,এবং তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে |তার মধ্যে ২৯ জন ঘটনা স্থলেই মারা যান |

Image result for yamuna expressway accident today
socialnews.xyz

প্রাথমিক ভাবে পুলিশ তদন্ত অনুমান মনে করছে, বাসটির প্রচন্ড গতি ছিল। চালক হয়তো ঘুমিয়ে পড়েছিলেন। তার জন্যই নিয়ন্ত্রণ হারিয়ে নালায় পড়ে যায় বাসটি। তবে আরও বেশ কয়েকটি বিষয় খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ।

একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বিকট একটা আওয়াজ শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে যান।প্রথমে উদ্ধারকাজে হাত লাগান তারাই কিন্তু বাসটি উল্টে যাওয়ায় উদ্ধারকাজে সমস্যা হচ্ছিল। পরে পুলিশ ও উদ্ধারকারী দল আসে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন এবং আহতদের সব রকম সহযোগিতা করার নির্দেশ দিয়েছেন স্থানীয় প্রশাসনকে। উত্তরপ্রদেশ রোডওয়েজ ঘটনায় মৃতদের পরিবারের জন্য ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছে।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

করোনা আবহে ১৬৯ দিন বন্ধ থাকার পর আজ থেকে ফের চালু হল দিল্লি মেট্রো পরিষেবা

করোনার সংক্রমণ মাথাচাড়া দিতেই দেশজুড়ে শুরু হয় লকডাউন। গত ২২ মার্চ থেকে বন্ধ দিল্লির মেট…