রণবীর-আলিয়ার প্রেম
Home বিনোদন জমে উঠেছে রণবীর-আলিয়ার প্রেম -রোম্যান্টিক ছুটি কাটিয়ে ফেরার সময় বিমানবন্দরে ক্যামেরাবন্দি হলেন তারা!
বিনোদন - May 22, 2019

জমে উঠেছে রণবীর-আলিয়ার প্রেম -রোম্যান্টিক ছুটি কাটিয়ে ফেরার সময় বিমানবন্দরে ক্যামেরাবন্দি হলেন তারা!

সংবাদের শিরোনামে এখন সর্বদা থাকে এই জুটির নাম।সম্প্রতি কোথায় গিয়েছিলেন ছুটি কাটাতে দুজনে? আসুন জেনে নেওয়া যাক তাদের হাঁড়ির খবর।

রণবীর-আলিয়ার প্রেম এর গুঞ্জনে মুখরিত এখন বলিউড পাড়া।শুধু বলিউড কেন তাঁদের নিয়ে উতসাহের কমতি নেই সাধারণ মানুষদের মধ্যেও।সম্প্রতি আসল জীবনেও জুটি বেঁধেছেন এই দুই শিল্পী।যদিও তারা তাদের এই প্রেম নিয়ে কখনই কিছু লুকোননি।এমনকি আলিয়াকে ফিল্ম ফেয়ারের মঞ্চেও আলিয়াকে দেখা গেছে সবার সামনে রণবীরকে প্রেম নিবেদন করতে।তাই তাদের ভক্তরা অধীর অপেক্ষায় আছে তাদের বিয়ের সংবাদ শুনবে বলে।কিন্তু তারা স্পষ্টতই জানিয়ে দিয়েছেন।বিয়ে নিয়ে তারা এখন কোনোরকমের ভাবনাও তাদের মনে আনছেন না।

Web content writing training Online

সম্প্রতি আবার বিয়ের গুঞ্জন উঠেছিল এই জুটিকে ঘিরে।সম্প্রতি শোনা যাচ্ছিল ইউরোপে ছুটি কাটাতে যাচ্ছে এই জুটি।তখনই ভক্তরা অনুমান করে নিয়েছিলেন হয়ত অন্য সেলেবদের মত তারাও গোপনে বিয়ে করেই দেশে ফিরবেন।কিন্তু এই জল্পনাকে ধূলিসাৎ করে তাদের আত্মীয় সোনি রাজদান জানিয়েছেন বিয়ে করার কোনো রকম অভিসন্ধিই নেই এখন তাদের।তারা নিছকই ছুটি কাটাতেই গেছেন ইউরোপে।

রণবীর-আলীয়া নিজেরা কিছু না জানালেও বিভিন্ন সূত্রে খবর পাওয়া গেছে যে তাঁরা ইউরোপের সুইত্‍জারল্যান্ডেই গিয়েছিলেন ছুটি কাটাতে।যুদিও এ ব্যাপারে তারা আলাদা করে কিছু লোকানোর চেষ্টা করেনি।লেক কোমোতেও ঘুরতে গিয়েছিলেন দুজনে।সেখানে গিয়ে ভক্তদের সাথে ছবিও তোলেন তারা।সেই ছবি আবার সাথে সাথে ভাইরালও হয়ে যায়।এই লেক কোমোতেই বিয়ে হয়েছিল দীপিকা-রণবীর সিংহ-এর।তাই ভক্তরাও ভেবেছিলেন এখানেই হয়ত গাঁটছড়া বাঁধবেন এই দুই জুটিও।তবে সেরকম কিছুই হয় নি।

এসব নিয়েই নেটিজেনদের জল্পনা যখন তুঙ্গে তখনই ছুটি কাটিয়ে দেশে ফিরে এলেন আলিয়া-রণবীর।বিমানবন্দরে পাপারাতজিদের ক্যামেরায় তারা ধরা পড়লেন ফেরার মুহুর্তেই।দুজনেই ধরে ছিলেন একে অপরের হাত।বোঝাই যাচ্ছে ছুটি থেকে ফিরেও বেশ রোমান্টিক মেজাজেই আছেন রণবীর-আলিয়া।

আরও পড়ুনঃফিল্ম রিভিউ জেষ্ঠ্যপুত্র-সম্পর্কের টানাপোড়েনের এক অসাধারণ গল্প!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…