Home অফবিট পাঁচমিশালি কবর দিয়ে দেওয়া কফিন বার বার ভেসে ওঠাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়ালো মুম্বইয়ের এক গোরস্থানে!

কবর দিয়ে দেওয়া কফিন বার বার ভেসে ওঠাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়ালো মুম্বইয়ের এক গোরস্থানে!

মুম্বাইয়ের সিউড়ি গোরস্থানে এক অদ্ভুত ঘটনা কে কেন্দ্র করে আতঙ্ক ছড়ানো। একটি কফিন বারবার কবর দেওয়ার সত্বেও ভেসে উঠছিল। আর এই ঘটনাকে কেন্দ্র করেই আতঙ্ক ছড়ালেও সিউড়ি গোরস্থানে। প্রথমে ব্যাপারটা নিয়ে আতংকিত হলেও পরে বোঝা গেল প্রবল বৃষ্টির কারণে জলস্তর বেড়ে গিয়ে এমন ঘটনা ঘটেছে।

Web content writing training Online

ওই গোরস্থান রক্ষণাবেক্ষণ করা হয় না বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। ঐ গোরস্থানে নিকাশি ব্যবস্থা ঠিকমত করা নেই। আর তার ফলে ঘটেছে এই বিপত্তি। কবর দেওয়ার জন্য গোরস্থানের ওই অংশটি খোড়া হয়েছিল। পরে প্রবল বৃষ্টির কারণে ওই গর্তে জল জমে সেটি কুয়োয় পরিণত হয়। আর এর কারণেই যতবার কফিন ওই গর্তের মধ্যে কবর দেওয়া হচ্ছিল জলের স্রোতে সে কফিন বার বার ভেসে উঠছিল।

প্রথমে এই ঘটনায় চাঞ্চল্য দেখা দিলেও পরে বুঝতে পারার পর ওই কফিনের মধ্যে বসে সেটি নিচে পুতে দেওয়ার চেষ্টা করা হয়। কিন্তু তাতেও কোন লাভ হয়না ওই কফিন আবার ভেসে ওঠে। এরপর ওই কফিনের ওপর দাঁড়িয়ে সেটিকে পোঁতা হলো। এমনই অবস্থা হয়ে দাঁড়িয়েছিল যে ক্রিশ্চান নিয়ম অনুযায়ী সেই কফিনের ওপর ফুলও দেওয়া সম্ভব হয়নি। এই ব্যাপার নিয়ে বেশ বিরক্তি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় বাসিন্দাদের মতে এই রকম ভাবে মৃতদের প্রতি অসম্মান প্রদর্শন করা হয়। তারা অভিযোগ জানিয়েছেন যথেষ্ট ডোনেশন পেয়েও এই কবর স্থানের কোন উন্নতি সাধন করছে না চার্চ। আর এই রক্ষণাবেক্ষণের কারণেই এমন এক উদ্ভট কান্ডের সাক্ষী হতে হলে মুম্বাইকে।

আরও পড়ুনঃকেরালায় পথ দূর্ঘটনায় প্রাণ খোয়ালেন ৩ জন বাংলার শ্রমিক!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

সাফাই কর্মী ছাঁটাই নিয়ে বিক্ষোভ, উত্তেজনা মালদা মেডিক্যাল কলেজে

আন্দোলনকারীদের অভিযোগ, করোনা পরিস্থিতির মধ্যে এইসব সাফাই কর্মীরাই নিজেদের জীবন বাজি রেখে হ…