Home News পুলওয়ামায় ফের জঙ্গী হামলা! গুলির লড়াইয়ে নিহত ১ জঙ্গী

পুলওয়ামায় ফের জঙ্গী হামলা! গুলির লড়াইয়ে নিহত ১ জঙ্গী

ফের উত্তপ্ত হয়ে উঠল জম্মু কাশ্মীরের পুলওয়ামা। বুধবার সকাল থেকেই সেনা ও জঙ্গির মধ্যে গুলির লড়াই চলেছে পুলওয়ামা জেলার ত্রালের অরণ্যে ঘেরা অঞ্চলে।

Web content writing training Online

এইগুলির লড়াইতে নিহত হয়েছে এক জঙ্গী। নিহত ওই জঙ্গির দেহ উদ্ধার করা হয়েছে। জঙ্গলে লুকিয়ে থাকা আর ও জঙ্গিদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে সেনাবাহিনী। এছাড়া ড্রোনের সাহায্যে ও চালানো হচ্ছে তল্লাশি।

১৪ ই ফেব্রুয়ারি পুলওয়ামা কাণ্ডের পর থেকে জম্মু-কাশ্মীরের বিভিন্ন জায়গায় সমানে হামলা চালিয়ে যাচ্ছে জঙ্গী সংগঠন। সমানে চলে যাচ্ছে সেনা ও জঙ্গির মধ্যে গুলির লড়াই। সেডো মিয়া গুলির লড়াই তে গত শনিবার সেনার গুলিতে নিহত হয়েছে জঙ্গি সংগঠন জইশ-ই-মোহাম্মদের কমান্ডার লুকমান। এছাড়াও তার পরদিন অর্থাৎ রবিবার শোপিয়ান জেলার দ্বারা এলাকায় পুলিশ ও জঙ্গির লড়াইতে শেষ হয়েছে আরও চার জঙ্গি। এই জঙ্গিদের কাছ থেকে পাওয়া গেছে প্রচুর অস্ত্রশস্ত্র।

সেনা সুত্রে খবর পাওয়া গেছে জম্মু-কাশ্মীরের উপত্যকায় এলাকার উত্তর ও দক্ষিণের বিভিন্ন এলাকায় জঙ্গি কার্যকলাপের খবর পাচ্ছে সেনাবাহিনী। বিগত পাঁচ ছয় দিন ধরেই তাই তারা চালাচ্ছে দফায় দফায় অভিযান। এই অভিযানের মধ্যে আছে সেনাবাহিনী, সিআরপিএফ ও রাজ্য পুলিশের বিরাট বাহিনী। এই অভিযানে মোটামুটি তারা ফল পাচ্ছেন। এখনো পর্যন্ত এই অভিযানে খালিদ লুকমান সহ একাধিক জঙ্গি নিহত হয়েছে।

আরও পড়ুনঃফের রাজনৈতিক সংঘর্ষে ঘটল রক্তারক্তি!সালিশি সভায় ধারালো অস্ত্রের আঘাতে আহত যুবক

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভারত থেকে পেঁয়াজ আসার খবরে দাম আরেকটু কমেছে

ভারত থেকে পেঁয়াজ আসার খবরে বাংলাদেশের বাজারে দাম আরেকটু কমেছে। ভারত বাংলাদেশে ২৫ হাজার টন …