Home টলিউড - বলিউড - হলিউড রণবীর কাপুর ও আলিয়া ভট্টের বিয়ে! সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গাই পড়তে চলেছেন তিনি!

রণবীর কাপুর ও আলিয়া ভট্টের বিয়ে! সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গাই পড়তে চলেছেন তিনি!

সত্যি নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। প্রত্যেকবারই যখনই আলিয়ার বিয়ের খবর ওঠে তখনই তার মা সোনি রাজদান সেটিকে গুজব বলে উড়িয়ে দেন। তবে এবারেরটা গুজব না হতেও পারে। সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে আলিয়া প্রস্তুত হচ্ছেন তার বিয়ের জন্য।

Web content writing training Online

আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহের কোন কমতি নেই। আলিয়া এবং রণবীর এর ফ্যানরা তাদের অন্য সেলিব্রেটিদের মতই বিবাহিত দেখতে চান। ইতিমধ্যে তাদের বিয়ে নিয়ে গুজব উঠেছে অনেক। আর প্রত্যেকবারই সোনি রাজদান যিনি কিনা আলিয়া ভাটের মা সেই সব গুজব কে উড়িয়ে দিয়েছেন। কিন্তু এবার বোধহয় সত্যিই বিয়ের সানাই বাজতে চলেছে। ‘টাইমস অফ ইন্ডিয়ার’ এক প্রতিবেদনে সম্প্রতি এরকমই একটি ইঙ্গিত পাওয়া গেছে।

সম্প্রতি ‘টাইমস অফ ইন্ডিয়ার’ এক প্রতিবেদনে বলা হয়েছে গত এপ্রিল মাসেই আলিয়া সব্যসাচী সঙ্গে তার বিয়ের লেহেঙ্গা ডিজাইন এর বিষয়ে কথা বলার জন্য দেখা করেছিলেন। এর আগেও ‘স্পট বয়’ এ প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে সব্যসাচী মুখোপাধ্যায় এর ডিজাইন করা লেহেঙ্গাই পড়তে চলেছেন আলিয়া ভাট তার বিয়েতে। বিয়ের লেহেঙ্গা নিয়ে প্রসঙ্গ যখন উঠেছে তাহলে নিশ্চয়ই খুব তাড়াতাড়ি বিয়ের সংবাদ পেয়ে যাবেন বলে আশা করছেন নেটিজেনরা।

বর্তমানে যদিও আলিয়া ভাট এবং রণবীর কাপুর দুজনেই তাদের ছবি নিয়ে ভীষণ ব্যস্ত। ব্রহ্মাস্র নামক ছবিতে রণবীর আলিয়া কে জোটে দেখা যাবে। এ ছাড়াও নিজেদের নিজেদের ফিল্ম নিয়ে ভীষণভাবে ব্যস্ত রয়েছে এই জুটি। তবে যেভাবে বিয়ের খবর আসছে তাতে আশা করা যাচ্ছে ২০২০ তেই হয়তো শুভ সংবাদ শুনতে পেতে পারেন নেটিজেনরা।

আরও পড়ুনঃফের আতঙ্ক মেট্রো স্টেশনে, দরজায় আটকালো যাত্রীর হাত

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…