Home বিজ্ঞান ও প্রযুক্তি স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ! তিনিদিন ব্যাপী অবিশ্বাস্য সেল চলছে অ্যামাজনে

স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ! তিনিদিন ব্যাপী অবিশ্বাস্য সেল চলছে অ্যামাজনে

সবচেয়ে মজার ব্যাপার এই আপনি এই 'অ্যামাজন ফ্যাব ফোন ফেস্টে' কম দামে পেয়ে যাবেন নতুন লঞ্চ হওয়া ফোনগুলিও। অতএব আর দেরী না করে চটপট অর্ডার করে ফেলুন আপনার পছন্দের ফোন।

আপনি যদি নতুন ফোন নেওয়ার কথা ভেবে থাকেন এই তবে সুবর্ণ সময়।অ্যামাজন স্মার্টফোনের ওপর দিচ্ছে অবিশ্বাস্য ছাড়।অ্যামাজনের এই সেল শুরু হয়েছে ১০ই জুন থেকে র এটি চলবে ১৩ই জুন অবদি।অর্থাত কালই এই সেলের শেষ দিন।এই সেল দামী দামী ব্র্যান্ডের ফোন পাওয়া যাবে অবিশ্বাস্য কম দামে।এছাড়াও আপনি পাবেন আপনার পুরোনো ফোন বদলে অবিশ্বাস্য ছাড়ে নতুন ফোন কেনার সুযোগ।এছাড়াও পাবেন ‘নো কস্ট ইএমআই’ এর সুবিধা।সবচেয়ে মজার ব্যাপার এই আপনি এই ‘অ্যামাজন ফ্যাব ফোন ফেস্টে’ কম দামে পেয়ে যাবেন নতুন লঞ্চ হওয়া ফোনগুলিও। অতএব আর দেরী না করে চটপট অর্ডার করে ফেলুন আপনার পছন্দের ফোন।

Web content writing training Online

এখন দেখে নেওয়া যাক এই সেলে সস্তায় কোন কোন ফোনের মডেল মিলছেঃ

১) OnePlus 7 and OnePlus 7 Pro

এই ফোনের ওপর থাকছে ২,০০০ টাকা পর্যন্ত ছাড়। কেনার সময় ১,৫০০ টাকা ছাড় পাবেন, আর আপনি যদি এসবিআই ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে কিনতে চান তাহলে আরও অতিরিক্ত ৫০০ টাকা ছাড় পাবেন। উল্লেখ্য, এসবিআইয়ের রুপে কার্ড এক্ষেত্রে কার্যকর হবে না।৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেলটিতে পেয়ে যাবেন প্রায় ৫,০০০ টাকার ছাড়। একইসঙ্গে ৮ জিবি র‌্যাম ও ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজের ফোনটিতে পেয়ে যাবেন প্রায় ৮,০০০ টাকার ছাড়। পাশাপাশি রয়েছে ‘নো কস্ট ইএমআই’।

২) Xiaomi Mi A2

১০,৯৯৯ টাকায় পেয়ে যাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবির মডেল। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবির দাম ১৫,৯৯৯ টাকা। পাশাপাশি রয়েছে ‘নো কস্ট ইএমআই’।

আরও পড়ুনঃঅমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দার সঙ্গে নাকিপ্রেম করছেন জাভেদপুত্র মিজান!

৩) iPhone XR, iPhone X

অ্যাপেলের ফোন সবচেয়ে কম দামে পেয়ে যাবেন এই তিন দিনের সেলে। XR ৬৪ জিবির দাম পড়ছে ৫৮,৯৯৯ টাকা আর X ৬৪ জিবির দাম ৬৭,৯৯৯ টাকা। আইফোনের সাধ মেটানোর জন্য এটাই সুবর্ণ সুযোগ, হাত ছাড়া করবেন না।

৪) OnePlus 6T

ছাড় সহ ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ২৭,৯৯৯ টাকা। ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ৩১,৯৯৯ টাকা। পাশাপাশি এই ফেস্টে ওয়ানপ্লাসের ম্যাকলার্ন এডিশনের দাম কমে দাঁড়িয়েছে ৪১,৯৯৯ টাকা। যার র‌্যাম ১০ জিবি ও ইন্টারনাল স্টোরেজ ২৫৬ জিবি।

এছাড়াও এই সেলে পেয়ে যাবেন, Honor 10 Lite, Samsung Galaxy M20, Vivo V15, Vivo V15 Pro, Oppo F11 Pro, iPhone 6S, Vivo Nex, Nokia 8.1, Honor Play, Huawei P30 Lite, Honor View 20, Samsung Galaxy A50, সঙ্গে অতিরিক্ত ছাড়ের সুবিধা।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

বিগত ২০ বছরে সব মানুষ ছিলেন না পৃথিবীতে! বাইরে থেকেও এলেন অনেকে

সারা দুনিয়ায় সবাই শেষ কবে একসঙ্গে থেকেছে জানেন? এই পৃথিবীর বুকে? দীর্ঘ দু’দশক আগে। আ…