Home টলিউড - বলিউড - হলিউড বড় পর্দায় ফের আসতে চলেছে আমির-সালমান জুটি! তৈরী হচ্ছে ‘আন্দাজ আপনা আপনা টু’

বড় পর্দায় ফের আসতে চলেছে আমির-সালমান জুটি! তৈরী হচ্ছে ‘আন্দাজ আপনা আপনা টু’

দীর্ঘ ২৫ বছর পর আবার বড় পর্দায় ফিরতে চলেছে আমির-সালমান জুটি। শোনা যাচ্ছে ‘আন্দাজ আপনা আপনা’ ছবিটির সিক্যুয়েল এ দেখা যাবে এই দুই বলিউড তারকা কে। নব্বইয়ের দশকে মুক্তি পাওয়া ছবি ‘আন্দাজ আপনা আপনা’ দেই প্রথম দেখা গেছিল আমির-সালমান জুটিকে। ফের তাদের একসাথে দেখা যাবে সেই ছবির সিক্যুয়েলে।

Web content writing training Online

নব্বইয়ের দশকে মুক্তি পেয়েছিল আমির সালমান অভিনীত ছবি ‘আন্দাজ আপনা আপনা’। কিন্তু বক্স অফিসে সাফল্য পায়নি এই ছবিটি। তবে বক্স অফিসে সাফল্য না পেলেও পরে এই রোমান্টিক কমেডি ছবিটি জনপ্রিয়তা পেয়েছিল সিনেমাপ্রেমীদের মধ্যে। এই ছবিটির পরে আমির খান ও সালমান খানকে আর কোনো ছবিতে একসাথে কাজ করতে দেখা যায় নি কখনো। তবে শোনা যাচ্ছে দীর্ঘ ২৫ বছর পর আবার এই ছবির সিক্যুয়েলে দেখা যাবে এই দুজনকে একসাথে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবির চিত্রনাট্যকার দিলীপ শুক্লা জানিয়েছেন এই ছবির সিক্যুয়েল তৈরি করার কথা। তিনি আরো জানিয়েছেন আমির খান এবং সালমান খান ছাড়া এই ছবির সিক্যুয়েল তৈরী করা অসম্ভব। এই ছবিতে গুরুত্বপূর্ণ দুটি ভূমিকাতেই দেখা যাবে এই দুই তারকাকে। তবে এই ছবির মূল চরিত্রের জন্য ভাবা হচ্ছে রণবীর সিং ও বরুণ ধাওয়ান কে। ১৯৯৪ তে যে মূল সিনেমাটি বেরিয়েছিল সেখানে শক্তি কাপুর ‘ক্রাইম মাস্টার গোগো’ এই চরিত্রটিতে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। তবে বর্তমানে সেই চরিত্রে কে অভিনয় করছে সেই কথা এখনো জানা যায়নি।

Source: Google

‘এশিয়ান এজ’ এর একটি সাক্ষাৎকারে দিলীপ শুক্লা সম্প্রতি জানিয়েছেন প্রযোজক বিনয় শুক্লার মেয়ে প্রীতি শুক্লার অনুরোধেই তিনি এই ছবিটির সিক্যুয়েল লিখতে শুরু করেছেন। তার কথা অনুযায়ী এই ছবির সিকুয়েল লেখা খুব একটা সহজ কাজ হবে না। এই সিক্যুয়েলে এমন কিছু পদার্থ দিতে হবে যাতে দ্বিতীয় ছবিটি দর্শকের কাছে আগের ছবির চেয়েও বেশি আকর্ষণীয় হয়।তবে এই দ্বিতীয় ছবিটি থেকে আমির ও সালমান কে বাদ দেওয়ার কথা ভাবাও যাবে না। এমনটাই জানিয়েছেন তিনি ওই সাক্ষাৎকারে।

সূত্র অনুযায়ী বেশ বড় বাজেটের ছবি হতে চলেছে ‘আন্দাজ আপনা আপনা টু’। তাই অভিনেতা-অভিনেত্রী নির্বাচনে বেশ সাবধানে এগোতে চাইছেন প্রযোজকেরা। তারা মনে করছেন যেহেতু বাস্তব জীবনে রণবীর সিং ও বরুণ ধাওয়ান এর মধ্যে বেশ ভালো বন্ধুত্ব আছে তাই পর্দায় এই চরিত্রটি বেশ ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবেন তারা। মূল ছবিতে নায়িকাদের চরিত্রে অভিনয় করেছিলেন রবীনা ট্যান্ডন এবং করিশ্মা কাপুর। তবে বর্তমানের ছবিতে কোন অভিনেত্রীরা কাজ করবেন তা এখনো নির্বাচন করা হয়নি। প্রযোজকরা চেষ্টা করছেন চলতি বছরের মধ্যেই অভিনেতা-অভিনেত্রীদের নির্বাচন পর্ব যাতে শেষ করে ফেলা যায়।

প্রযোজকরা এও জানিয়েছেন এই ছবিটি আন্দাজ আপনা আপনা সিক্যুয়েল হলেও আগের সিনেমা চিত্রনাট্যে সঙ্গে এই সিনেমার চিত্রনাট্য কোনো রকম সম্পর্ক নেই। তারা জানিয়েছেন এই সিনেমাটি কে আগের সিনেমার রিমেক ভাবলে খুবই ভুল করা হবে। তারা জানিয়েছেন চিত্রনাট্যে একই রেখে সিক্যুয়েল তৈরি করলে আগের সিনেমা সাথে বর্তমান সিনেমার তুলনা করতে থাকেন দর্শকরা। ফলে সিনেমার মান খারাপ হয়ে যায়। তাই তারা নিয়েছেন এমন সিদ্ধান্ত।

আরও পড়ুনঃএনআরএস কান্ডের পাঁচ অভিযুক্তের জামিন মঞ্জুর হল সোমবার

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…