Home টলিউড - বলিউড - হলিউড হ্যাক হল অমিতাভ বচ্চনের টুইটার! পোস্ট করা হল একাধিক ভারতবিরোধী পোস্ট

হ্যাক হল অমিতাভ বচ্চনের টুইটার! পোস্ট করা হল একাধিক ভারতবিরোধী পোস্ট

এবারে হ্যাকারদের খপ্পরে বিগ বি এর টুইটার অ্যাকাউন্ট।বদলে দেওয়া হল অমিতাভ বচ্চনের প্রোফাইল পিকচার।তার মুখের বদলে প্রোফাইল পিকচারে দেওয়া হল পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের মুখ।

এবারে হ্যাকারদের খপ্পরে বিগ বি এর টুইটার অ্যাকাউন্ট।বদলে দেওয়া হল অমিতাভ বচ্চনের প্রোফাইল পিকচার।তার মুখের বদলে প্রোফাইল পিকচারে দেওয়া হল পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের মুখ।শুধু এখানেই থেমে থাকে নি হ্যাকাররা।পোস্ট করা হয়েছে অনেক ভারতবিরোধী পোস্ট।

Web content writing training Online

এর আগেও হ্যাকারদের খপ্পরে পড়তে হয়েছে অনেক অভিনেতা এবং পরিচালকদের।এবারে হ্যাকারদের শিকার হলেন স্বয়ং বলিউডের শাহেনশাহ ‘বিগ বি’।তার অ্যাকাউন্ট থেকে করা হয় একাধিক ভারতবিরোধী পোস্টও।এখানেই শেষ নয়, অ্যাকাউন্টে অমিতাভের পরিচয়ে লেখা হয়েছে, “অভিনেতা….অন্তত কেউ কেউ তেমনই বলে। পাকিস্তানকে ভালোবাসি।” এই খবর তাঁর কানে যেতেই উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করেন বর্ষীয়ান এই অভিনেতা।সাথে সাথেই তিনি মুছে ফেলেন তাঁর টুইটার অ্যাকাউন্টটি।তার সাথে সাথে সংবাদমাধ্যমকে সমস্ত বিষয়টিই জানান তিনি যাতে তাঁর ভক্ত বা ফলোয়ারদের কাছে কোনও ভুল বা ভুয়ো বার্তা না পৌঁছায়।

Source: Google

অভিনেতার অ্যাকাউন্ট হ্যাক করে অনেক ভারতবিরোধী স্লোগানও পোস্ট করা হয়েছিল।যেমন, একটি টুইটে লেখা হয়েছে, “ভারত এই রমজান মাসে মুসলিমদের উপর অত্যাচার চালাচ্ছে। মহম্মদের বিরুদ্ধে অত্যাচার করা হচ্ছে। এর বিরুদ্ধে সকলের সমর্থন চাই।”অমিতাভ বচ্চনের এই হ্যাক হওয়া অ্যাকাউন্টের সবচেয়ে উপরে যেই পোস্টটি করা হয়েছে সেটি হল, “এটা গোটা দুনিয়ার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি আবেদন। তুরস্কের ফুটবলারদের প্রতি আইসল্যান্ডের মানুষের ব্যবহারের তীব্র নিন্দা করছি আমরা। আমরা ভদ্রভাবে কথা বলি। কিন্তু আমাদের কাছে একটা বড় ছড়ি রয়েছে। যার মাধ্যমে আমরা এখানে হওয়া সাইবার হানার খবর জানাচ্ছি। —তুরস্কের সাইবার সেনা।”এই টুইটটি থেকে স্পষ্ট হয়ে যায় যে এই পোস্টটি করেছে তুরস্কের সাইবার হ্যাকাররা।তারা আবার অভিনেতার অ্যাকাউন্টে লেখেন ‘ইমরাক খানকে ভালোবাসি।’

অমিতাভ বচ্চনের অ্যাকাউন্টের আগেও অনেক অভিনেতা ও পরিচালকের অ্যাকাউন্ট হ্যাক করেছিল এই তুরস্কের হ্যাকাররা।সঞ্জয়লীলা বণশালী যখন ‘পদ্মাবত’ ছবিটি করেছিলেন তখনও এই হ্যাকারদের হামলা হয়েছিল।ওই ছবিতে যেহেতু আলাউদ্দিন খিলজিকে খলনায়কের চরিত্রে দেখানো হয়েছিল আর তার বিপরীতে শাহিদ কাপুরকে রাণা প্রতাপ হিসেবে দেখানো হয়েছিল তাই এই তুরস্কের হ্যাকাররা তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে লিখেছিলেন,তুরস্কের সুলতান আলাউদ্দিন খিলজি বর্বর ছিলেন না।এছাড়াও অনুপম খের-এর টুইটারের অ্যাকাউন্ট হ্যাক করেছিলেন এই তুরস্কের হ্যাকারারা।

আরও পড়ুনঃশাহরুখের বদলে এবারের ডন নাকি রণবীর কাপুর!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…