Home টলিউড - বলিউড - হলিউড ফের ধর্ষণ ও ব্ল্যাকমেলের অভিযোগ উঠল আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে!

ফের ধর্ষণ ও ব্ল্যাকমেলের অভিযোগ উঠল আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে!

আবারো ধর্ষণের অভিযোগে অভিনেতা আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে। বলিউডের অভিনেত্রী তার বিরুদ্ধে এই অভিযোগ আনেন। ছবিতে অভিনয় করে দেওয়ার সুযোগ এর প্রতিশ্রুতি দিয়ে ওই অভিনেত্রীকে ধর্ষণ করেন বলে অভিযোগ করা হয়েছে আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে।

Web content writing training Online

বলিউডের ওই অভিনেত্রীর অভিযোগ, যখন তিনি নাবালিকা ছিলেন তখন তাকে ছবিতে অভিনয় করার সুযোগ করিয়ে দেবেন এমন প্রতিশ্রুতি দিয়ে মাদক খাইয়ে অভিনেত্রীকে বেহুশ করে ধর্ষণ করেন অভিনেতা আদিত্য পাঞ্চোলি। তিনি আরো অভিযোগ জানান এই যৌন নির্যাতনের কথা সেই সময় এক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক কে জানালেও পুলিশের তরফ থেকে আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে কোনো রকম ব্যবস্থা নেওয়া হয়নি। তিনি আরো বলেন তাকে ধর্ষণ করার পর ব্ল্যাকমেইল করেছিলেন পাঞ্চোলি। তবে এই অভিযোগ নিয়ে এখনো মুখ খুলতে রাজি হননি ভারসোভা পুলিশ ও অভিনেত্রীর আইনজীবী। প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগে পাঞ্চলির বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এনেছিলেন আরেক বিখ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও।

নিগৃহীতা ওই অভিনেত্রী জানান, অভিনয় করার জন্য ২০০৪ সালে মাত্র ১৬ বছর বয়সে তিনি মুম্বাইতে এসেছিলেন। সেই সময় তার পরিচয় হয় অভিনেতা আদিত্য পাঞ্চোলির সঙ্গে। সেই সময়ে আদিত্য পাঞ্চোলির বয়স ছিল ৩৮ বছর। আদিত্য পাঞ্চোলি তখন বিবাহিত ছিলেন এবং তার তিনটি সন্তানও ছিল। ওই অভিনেত্রী জানিয়েছেন পাঞ্চোলির মেয়ে এবং তার বয়স সেই সময়ে একই ছিল।
অভিযোগকারিণী ভারসোভা থানায় পুলিশের কাছে যে বিবৃতি দিয়েছেন তাতে বিস্তারিত বিবরণ দিয়েছেন সেই ঘটনার। তিনি বলেছিলেন ২০১৪ সালে একটি পার্টিতে তিনি এবং পাঞ্চোলি যোগদান করেছিলেন। সেই পার্টিতেই পাঞ্চোলি তাকে মাদক মেশানো একটি পানীয় খেতে দেন। সেই পানীয় খাওয়ার পর অভিনেত্রীর মাথা ঘুরতে থাকে ঠিক তখনই পাঞ্চোলি এগিয়ে এসে তাকে বাড়ি পৌঁছে দেওয়ার প্রস্তাব জানান। অভিনেত্রীর অভিযোগ আনথের ইনভেস্টে পৌঁছানোর পরে জোরপূর্বক কিশোরী অভিনেত্রীর সঙ্গে যৌন মিলনের চেষ্টা করেন। এবং আপত্তিকর কিছু ছবিও তুলে রাখেন ওই অভিনেতা। পরে সেই ছবি ব্যবহার করে ছবি প্রকাশ করার হুমকি দিয়ে বহুবার অভিনেত্রীকে ব্ল্যাকমেলও করেন তিনি।

অভিজ্ঞতার এই অভিযোগের ভিত্তিতে ২৭ শে জুন আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিশ। ধর্ষণ সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক থানায় অভিযোগ দায়ের করা হয় এই অভিনেতার বিরুদ্ধে। মঙ্গলবার মামলাটি ওঠে আদালতে তখন ৩০ হাজার টাকা ব্যক্তিগত জামিন অন্যান্য শর্ত সাপেক্ষে আগামী ১৯ জুলাই পর্যন্ত পাঞ্চোলি গ্রেফতার এর বিরুদ্ধে আগাম ছাড় মঞ্জুর করেছে মুম্বাই এর দিনদোশি সেশনস কোর্ট। তবে পুলিশের তরফ থেকে আর কোন তথ্য পাওয়া যায়নি এই বিষয়ে।

আরও পড়ুনঃচলে গেলেন বাংলার জাতীয় পর্যায়ের বক্সার জ্যোতি প্রধান

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…