মিতিন মাসি
Home টলিউড - বলিউড - হলিউড সুচিত্রা ভট্টাচার্যের মিতিন মাসি এবার আসতে চলেছে সিনেমার পর্দায় অরিন্দম শীলের হাত ধরে!

সুচিত্রা ভট্টাচার্যের মিতিন মাসি এবার আসতে চলেছে সিনেমার পর্দায় অরিন্দম শীলের হাত ধরে!

মিতিনমাসি কে এবার সিনেমার পর্দায় আনতে চলেছেন পরিচালক অরিন্দম শীল।আশা করা যাচ্ছে এই পুজোতে মুক্তি পাবে এই ছবিটি।

বাংলার সমস্ত বাঘা বাঘা গোয়েন্দা চরিত্রদের সিনেমার পর্দায় সুন্দর ভাবে ফুটিয়ে তোলেন পরিচালক অরিন্দম শীল। ফেলুদা, ব্যোমকেশ, কাকাবাবু কে নেই তার সেই তালিকায়।এইবারে সেই তালিকায় যোগ হতে যাচ্ছে আরেক নতুন নাম। তিনি হলেন মিতিন মাসি । সুচিত্রা ভট্টাচার্যের এক অনবদ্য সৃষ্টি হলো এই মিতিন মাসি । বাংলা উপন্যাসের প্রথম মহিলা গোয়েন্দা চরিত্র। মিতিন মাসির ভাল নাম হল প্রজ্ঞাপারমিতা মূখার্জী।সেই মিতিনমাসি কে এবার সিনেমার পর্দায় আনতে চলেছেন পরিচালক অরিন্দম শীল।

Web content writing training Online

পরিচালক এই সিনেমার নামও দিয়েছেন ‘মিতিনমাসি’। পরিচালক তার ছবিতে মিতিনমাসি চরিত্রে বেছে নিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক কে। তার মনে হয়েছে কোয়েল মল্লিক একমাত্র এই চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবেন। ছবিটির শুটিংও এর মধ্যে শুরু হয়ে যাবে। আশা করা যাচ্ছে এই পুজোতে মুক্তি পাবে এই ছবিটি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়ে গেছে মিতিনমাসি ছবিটির পোস্টার। পোস্ট করার সাথে সাথেই দ্রুতবেগে ভাইরাল হয়ে যায় সেটি। দর্শকেরা আগ্রহের সাথে অপেক্ষা করে বসে আছে তাদের প্রিয় মিতিন কে কিভাবে পর্দায় ফুটিয়ে তুলবেন পরিচালক অরিন্দম শীল সেটি দেখার জন্য।

মিতিনমাসি হল বাংলা সাহিত্যের প্রথম মহিলা গোয়েন্দা চরিত্র।তবে সে মোটেই কম যায় না ফেলুদা- ব্যোমকেশ এর থেকে। অসাধারণ দক্ষতার সাথে সমাধান করে ফেলে কঠিন থেকে কঠিনতর কেস। আর তার সব সময়ের ছায়াসঙ্গী হচ্ছে তার বোনঝি টুপুর। যদিও এখনও জানা যায়নি এই টুপুরের এর চরিত্রে কে অভিনয় করবে।তবে মিতিনের চরিত্রে অভিনয় করতে চলেছেন কোয়েল মল্লিক। এখন দেখা যাক কোয়েল কতটা দক্ষতার সাথে মিতিন কে পর্দায় সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পারেন।এই ছবিটি মিতিন মাসির এক অভিযান ‘হাতে মাত্র তিনদিন’-এর ওপর ভিত্তি করে বানানো হচ্ছে।

দেখে নিন সোশ্যাল মিডিয়ায় অরিন্দম শীলের শেয়ার করা মিতিনমাসি ছবির পোস্টারঃ

View this post on Instagram

#thispujo2019 #bengaliwomandetective #mitinmashi

A post shared by Arindam Sil (@arindamsil) on

আরও পড়ুনঃজুন মাসে আতঙ্ক ছড়াতে আসছে অ্যানাবেল সিরিজের তৃতীয় ছবি ‘ অ্যানাবেল কামস হোম’!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…