Home টলিউড - বলিউড - হলিউড ডিজনির ‘দ্য লায়ন কিং’-এ এবার কিং খান থাকবেন স্বয়ং সাথে থাকবেন পুত্র আরিয়ানও

ডিজনির ‘দ্য লায়ন কিং’-এ এবার কিং খান থাকবেন স্বয়ং সাথে থাকবেন পুত্র আরিয়ানও

ওয়াল্ট ডিজনি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ও এই কথা ঘোষণা করে দিয়েছে। 'দ্য লায়ন কিং' সিনেমার হিন্দি ভার্সনে শোনা যাবে কিং খান ও আরিয়ান খান এর গলা।

ডিজনির ‘দ্য লায়ন কিং’ মুভি তে এবার গলা দেবেন শাহরুখ ও তার ছেলে আরিয়ান খান। জানা গেছে মুফাসার কন্ঠে শোনা যাবে কিং খানকে এবং সিম্বার কন্ঠে শোনা যাবে শাহরুখপুত্র আরিয়ানকে।

Web content writing training Online

ওয়াল্ট ডিজনি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ও এই কথা ঘোষণা করে দিয়েছে। ‘দ্য লায়ন কিং’ সিনেমার হিন্দি ভার্সনে শোনা যাবে কিং খান ও আরিয়ান খান এর গলা। যদিও এটা তাদের প্রথম একসাথে করা কাজ না। এর আগেও কিছু মুভিতে দেখা গেছে তাদের একসাথে গলা দিতে।২০০৪ সালে ‘ইনক্রেডিবলস’ ছবিতে মিস্টার ইনক্রেডিবল এর চরিত্রে গলা দিয়েছিলেন শাহরুখ এবং ড্যাশের চরিত্রে গলা দিয়েছিলেন আরিয়ান। এছাড়াও করণ জোহর প্রযোজিত ‘কভি খুশি কভি গম’ ছবিতে শাহরুখের চরিত্র অর্থাৎ রাহুলের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন আরিয়ান। আবার ‘দ্য লায়ন কিং’ ছবিতে দেখা যাবে পিতা-পুত্রের জুটি।

রবিবার ছিল ফাদার্স ডে। সেই দিন কিং খান তার ছেলে আরিয়ান খানের সাথে ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রামে। এই ছবিতে ছিল কিছু নতুনত্ব। সেই দিন ছিল ইন্ডিয়া ও পাকিস্তানের বিশ্বকাপের খেলাও। পিতা পুত্র তাই ভারতীয় জার্সির অনুকরণে নীল জার্সি পড়ে ছিলেন। শুধু শাহরুখের জার্সির পেছনে লেখা ছিল মুফাসা এবং আরিয়ান এর জার্সি পেছনের লেখা ছিল সিম্বা। সেই থেকে প্রথম জানা গেছে এই খবর। এরপর ওয়াল্ট ডিজনি তাদের ইনস্টাগ্রাম পেজ এ খবরটা শেয়ার করেন।

ওয়াল্ট ডিজনি তাদের ইনস্টাগ্রাম পেজ এ লিখেন দা লায়ন কিং ছবির হিন্দি রুপান্তরে মুফাসসির চরিত্রে গলা দিতে চলেছেন শাহরুখ ও আরিয়ান। ছবিটি মুক্তি পাবে হাজার ১৯শে জুলাই। ছবিটি সম্পর্কে কিং খান কে জিজ্ঞেস করলে তিনি বলেছেন,” লায়ন কিং ছবিটি আমার পরিবারের সবার ভীষণ প্রিয় একটি ছবি। একজন পিতা হিসেবে আমি মুফাসা চরিত্রটিকে এবং তার ছেলের সঙ্গে তার সম্পর্ক টা বুঝতে পারি। আরিয়ানের সঙ্গে এই ছবিতে কাজ করতে পারার আনন্দ অন্যরকম। আমরা খুব উচ্ছ্বসিত যে আমি ছবিটা দেখতে পারবে।”

এই ছবিতে বাবা ছেলের সম্পর্ক কে খুব সুন্দর ভাবে তুলে ধরবেন বলে আশা করা যাচ্ছে কিং খান আরিয়ান। আরিয়ানের এছাড়া বলিউডে আস্তে আস্তে পদার্পণ হচ্ছে। এমনিতেই শোনা যাচ্ছে করণ জোহারের পরবর্তী ছবিতে সহ পরিচালক হিসেবে দেখা যাবে আরিয়ানকে। সাথে এটাও শোনা যাচ্ছে হলিউডের এক সুপার হিরো ছবিতে দেখা যাবে আরিয়ানকে। যদিও মার্বেল সিরিজের এই ছবি করা নিয়ে আরিয়ান ও শাহরুখ খান বিশেষ মুখ খোলেননি। তবে এই ছবিটি নিয়ে পিতাপুত্র দুজনেই ভীষণ উচ্ছ্বসিত হয়ে রয়েছেন।

আরও পড়ুনঃগরমে কীভাবে নেবেন ত্বকের যত্ন?জেনে নিন উপায়!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…