Home টলিউড - বলিউড - হলিউড বলিউড নয় হলিউডের পর্দাই কি হবে শাহরুখ পুত্র আরিয়ান খান -এর অভিনয় জগতে পা রাখার প্রথম সোপান?

বলিউড নয় হলিউডের পর্দাই কি হবে শাহরুখ পুত্র আরিয়ান খান -এর অভিনয় জগতে পা রাখার প্রথম সোপান?

এবার শোনা যাচ্ছে শাহরুখপুত্র আরিয়ান খান ও অভিনয় জগৎ কেই বেছে নেবেন তার পেশা হিসেবে। তবে বলিউডে নয় হলিউডকেই তিনি বেছে নেবেন তার বিচরণ ভূমি হিসেবে।

সম্প্রতি বলিউডে পা রাখছেন পরপর অনেক তারকা সন্তানেরা।নিজেদের বাবা মায়ের পদচিহ্ন অনুসরণ করেই তারাও বেছে নিচ্ছেন অভিনয় জগৎ কে। এ বছরই আমরা বলিউডের পর্দায় দেখতে পেয়েছি জাহ্নবী, সারা এদের মত আরও বহু স্টার কিডদের।যদি এই নিয়ে নেটিজেনদের মধ্যে সমালোচনারও কমতি নেই।তবে এবার শোনা যাচ্ছে শাহরুখপুত্র আরিয়ান খান ও অভিনয় জগৎ কেই বেছে নেবেন তার পেশা হিসেবে। তবে বলিউডে নয় হলিউডকেই তিনি বেছে নেবেন তার বিচরণ ভূমি হিসেবে। যদিও পিতা কিংবা পুত্র কেউই এই বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি।

Web content writing training Online

কিছুদিন আগে যদিও একটি সাক্ষাৎকারে শাহরুখ খানকে বলতে শোনা যায় অভিনয় নয় পরিচালনাকে বেছে নেবেন আরিয়ান খান তার পেশা হিসেবে। তিনি নাকি ক্যামেরার সামনে কাজ করার থেকে পেছনে কাজ করতে বেশি ইচ্ছুক। সেইমতো আরিয়ান করণ জোহারের সহকারি হিসেবে কাজ করবেন বলেও শোনা গিয়েছিল। তবে এখন কানাঘুষো শুনে বোঝা যাচ্ছে বাবার পথেই হাঁটতে চলেছেন আরিয়ান খান।আর তাছাড়া হলিউডের পর্দায় অভিনয় করার মতন সুবর্ণ সুযোগ পেলে সেটিই বা ছাড়বেন কেন আরিয়ান। যদিও এই নিয়ে প্রকাশ্যে আরিয়ান বা শাহরুখ কোনো কথাই বলেননি, তবে আশা করা যাচ্ছে রুশো ব্রাদার্স এর পরবর্তী ছবিতে হয়তো আমরা দেখতে পাব একটি ভারতীয় মুখ।

Source: Instagram

শাহরুখ খানের মেয়ে সুহানা খান অভিনয় জগতে পা না রাখলেও গ্ল্যামার দুনিয়ায় ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছেন।ইনিস্টাগ্রামের তার নিত্যনতুন স্টাইলিশ ফোটো রোজই প্রায় নজর কাড়ছে নেটিজেনদের।এছাড়াও সম্প্রতি ‘ভোগ ম্যাগাজিনের’ কভার পেজেও তাকে দেখা গিয়েছিল কভার গার্ল হিসেবে।এবারে হয়তো আমরা দেখতে পাব শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানকেও বিদেশের বড় পর্দায়। শোনা যাচ্ছে, সুপার হিরো ধারার কোনো ছবিকে তিনি বেছে নেবেন তার অভিনয় জগতে পা রাখার প্রথম সোপান হিসেবে। আরো জানা গেছে, শাহরুখ খান নাকি নিজেও বিদেশের বিভিন্ন প্রযোজক দের সাথে এ বিষয়ে কথা বলেছেন। আরিয়ান এর ছবিও বিভিন্ন প্রোডাকশন হাউজ এ পাঠিয়েছেন বলেও খবর পাওয়া যায়। রুশো ব্রাদার্সের পরিচালনায় মার্ভেল সিরিজের কোনো ছবিতে হয়তো দেখা যেতে পারে আরিয়ান খান কে। তবে শাহরুখ খানের কিছু ঘনিষ্ঠ বন্ধু নাকি বারণ করেছেন আরিয়ান খান কে সুপার হিরো ছবি দিয়ে ডেবিউ করতে। তবে এও জানা গেছে, আরিয়ান বলিউডের চেয়ে হলিউডের ছবিতে কাজ করতে বেশি ইচ্ছুক। এখনো যদিও আরিয়ান খান কে আমরা হলিউডের পর্দায় দেখতে পাব কিনা এ বিষয়ে স্পষ্টত কিছু জানা যায়নি। কিন্তু এটা পরিস্কার সঠিক সময় এলে ঠিকই সামনে চলে আসবে আসল সত্য।

আরও পড়ুনঃমিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশী চক্রবর্তী এবার আসছে বড় পর্দায় – সেকি পারবে তার বাবার মত দর্শকের মনে জায়গা করে নিতে?

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…