Home জ্যোতিষ ও রাশিফল কেমন কাটবে ছুটির দিন? দেখে নিন রবিবারের রাশিফল!

কেমন কাটবে ছুটির দিন? দেখে নিন রবিবারের রাশিফল!

মেষ-  প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। ব্যবসায় ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় হতে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। যাঁরা গান বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে।

Web content writing training Online

বৃষ- চোখের কোনও সমস্যা হতে পারে।নিজে থেকে ওষুধগ্রহণ করা ওষুধ নির্ভরতার সৃষ্টি করতে পারে। আপনাদের মধ্যে কেউ কেউ দূরযাত্রায় উদ্যোগী হবেন- যা ক্লান্তিকর হলেও-অত্যন্ত লাভজনক হবে।আজ যে কোনও কাজের শুরু খুব ভাল হবে। যে কোন ওষুধ খাওয়ার আগে একজন চিকিৎসকের পরামর্শ নিন-অন্যথায় ওষুধ নির্ভরতার সম্ভাবনা অত্যন্ত প্রবল। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে।

মিথুন-  আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে।ডাক যোগে একটি জরুরী বার্তা পুরো পরিবারের জন্য খুশি নিয়ে আসবে। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে।

কর্কট- নারীরা শুক্র থেকে এবং পুরূষেরা মঙ্গল থেকে উৎপত্তি লাভ করে, কিন্তু আজ এমন দিন যেখানে শুক্র ও মঙ্গল একে অপরের মধ্যে দ্রবীভূত হয়ে যাবে।আত্মীয় নিয়ে বিবাদের আশঙ্কা। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে।

সিংহ- চাকরির জায়গায় উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য বিপদ বৃদ্ধি। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্ক থেকে জয় লাভ করে আনন্দ। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। আজ আপনি আশার জাদু মন্ত্রের কবলে।

কন্যা- দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। আপনার সময়মত সাহায্য কাউকে দুর্ভাগ্যের অভিজ্ঞতা থেকে বাঁচতে সাহায্য করবে। প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন- এবং একটি আকস্মিক উপহারও আপনার জন্য আসতে পারে।

তুলা-আপনি যদি আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, আপনি আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা হবে। বাবার সঙ্গে তর্ক বাধতে পারে।

বৃশ্চিক-  সন্তানের জন্য কোনও চাপ আসতে পারে।আজ দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধু সেবা করে মনে শান্তি। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। চিকিৎসা সংক্রান্ত খরচ বৃদ্ধি। বন্ধু বিবাদ হতে পারে। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়তি কোনও খরচ হতে পারে।

ধনু- প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়বে। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ। সংসারের জন্য খরচ বাড়তে পারে।কোনও কারণে সকালের দিকে প্রচণ্ড রাগ হতে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। বিবাহিত জীবন সুখে কাটতে পারে। ব্যবসায় আজ একটু চাপ বাড়তে পারে।

মকর-  বুদ্ধির ভুলে কাজে খুঁত হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মানসিক কষ্ট। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়লেও চিন্তা বৃদ্ধি পাবে।আজ স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে।

কুম্ভ- আত্মীয়দের কাছে ছোট সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের সূচীর থেকে আরাম এবং হালকা মূহুর্ত আনবে। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকিত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা শেষ হবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে।

মীন- আপনার সঙ্গী অজানতেই কল্পিত কিছু করতে পারে যা সত্যিই অবিস্মরণীয় হবে।যারা মজা করার উদ্দেশ্য নিয়ে বেরিয়েছেন তাঁদের জন্য নিছকই আনন্দ এবং উপভোগ। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। আপনার চিন্তার অতীত আপনার ভাই আপনার প্রয়োজনে অধিক সহায়ক হবে।

আরও পড়ুনঃ সৌন্দর্য বৃদ্ধির জন্য মেয়েরা যে দশটি জিনিস করে থাকে!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

জেনে নিন কেমন যাবে বুধবারের দিন!

মেষঃ আপনার স্ত্রীর জন্য কোনও কাজের খবর আসতে পারে। কেউ দামি উপহার দিলে নেওয়ার আগে একটু ভেবে…