Home লাইফস্টাইল যোগগুরু স্বামী রামদেব বললেন করোনা ভাইরাস থেকে বাঁচার চমৎকার উপায়, জেনে নিন

যোগগুরু স্বামী রামদেব বললেন করোনা ভাইরাস থেকে বাঁচার চমৎকার উপায়, জেনে নিন

নমস্কার বন্ধুরা, স্বাগতম জানায় আপনাদের bdbanglanews24x7.com এ। দেশ দুনিয়ার ভাইরাল খবর পেতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইট এ। আপনারা সবাই জানেন করোনা ভাইরাস এখন দেশের রাজধানী দিল্লি সহ আরো অনেক জায়গায় ছড়িয়ে পড়েছে।  বন্ধুরা, আপনাকে তথ্যের জন্য বলি যে দিল্লি, জয়পুর এবং তেলেঙ্গানার মতো জায়গা থেকে অনেক পজিটিভ কেস সামনে আসার পরে এখন এই মারাত্মক ভাইরাসটি ইউপি-র নোইডা এবং আগ্রায় ছড়িয়ে পড়েছে।

Web content writing training Online

যোগগুরু স্বামী রামদেব বললেন করোনা ভাইরাস থেকে বাঁচার চমৎকার উপায়

বন্ধুরা, একটি নিউজ চ্যানেলে কথা বলার সময়, যোগগুরু স্বামী রামদেব করোনার ভাইরাস এড়ানোর উপায়গুলি জানিয়েছেন। আপনার তথ্যের জন্য, আমি বলতে পারি যে স্বামী জি বলেছিলেন যে যদি গিলোয় এর রসের সাথে 2 টি ছোট টুকরো হলুদ, একটি ছোট টুকরো আদা, তুলসী পাতা এবং দুটি বা তিনটি কালো মরিচ মিশ্রিত করে খেলে এই করোনা ভাইরাস এর  সংক্রমণ থেকে বাঁচা যেতে পারে।

Baba Ramdev's Remedies To Treat Coronavirus

 

আর তিনি বলেন,  যে বাচ্চাদের জন্য, আপনি কিছুটা মধু মিশিয়ে দিতে পারেন গিলয় ট্যাবলেট বা জুসের সাথে এবং এর সাথে প্রাণায়াম সূর্য নমস্কার এবং অনুলোম বিলোম করতে হবে  শরীরে ইমিউনিটি বাড়ানোর জন্য। এছাড়াও বন্ধুরা সুরক্ষার জন্য বারবার হাত ধোয়া এবং চোখ, নাক এবং মুখের উপর হাত দেওয়া থেকে বাঁচতে হবে।

বন্ধুরা এই তথ্য কেমন লাগল, অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

খুব বেশি কফি খান? খুব সাবধান, দেখা দিতে পারে এই সমস্যাগুলি

এক-আধ কাপ খেলে কোনও সমস্যা নেই, কিন্তু মাত্রাতিরিক্ত কফি পান করলে কী কী হতে পারে সেটা একবা…