Home রাজনীতি ফের অশান্তি ভাটপাড়ায়, অভিযোগ উঠেছে বোমাবাজির
রাজনীতি - July 11, 2019

ফের অশান্তি ভাটপাড়ায়, অভিযোগ উঠেছে বোমাবাজির

এই কদিন বেশ শান্ত ছিল ভাটপাড়া।কিন্তু বেশিদিন টিকলো না সে শান্তি। আবার আগুন জ্বলে উঠলো ভাটপাড়ায়। আবার শুরু হলো গোলাগুলি বোমাবাজি উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায়।

Web content writing training Online

অভিযোগ উঠেছে ভাটপাড়া থানার অন্তর্গত কাকিনাড়া ৫ নম্বর রেলওয়ে সাইডিং রোডে বাদল সিংহের বাড়িতে বোমা মেরেছে দুষ্কৃতীরা। জানা গেছে সেই সময় বাড়িতে ছিল বাদল সিংয়ের স্ত্রী প্রিয়াঙ্কা সিং ও তাদের এক মাস বয়সী একটি শিশু। বৃহস্পতিবার দুপুরে তাদের বাড়িতে বোমা মারে দুষ্কৃতীরা। ক্রমে শিশুটিকে নিয়ে বাদল সিংয়ের স্ত্রী প্রিয়াঙ্কা সে আঘাত থেকে বেঁচেছেন। সূত্রে খবর সেইসময় প্রিয়াঙ্কা ও তার শিশু ওই ঘরে ঘুমোচ্ছিলেন। দুপুরে সেই সময়েই তাদের ঘরের চালে বোমা ফেলে দুষ্কৃতীরা।

বাদল সিং জুট মিলের কর্মী। তার বাড়িতে বোমা পড়া নিয়ে শুরু হয়েছে জল্পনা। কোন কাজেই না জড়িত থাকা বাদল সিংয়ের বাড়ির উপর হঠাৎ কেন বোমা পড়ল সেই নিয়ে প্রশ্ন সকলের মনেই। বোমা পড়ার পর কোনোক্রমে বেঁচে সেই ঘর থেকে সন্তানকে নিয়ে বেরিয়ে আসেন প্রিয়াঙ্কা। খবর পাওয়ার পর ঘটনাস্থলে যায় পুলিশ।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর তাদের ওপর ক্ষোভ প্রকাশ করেন এলাকার বাসিন্দারা। বাসিন্দাদের বক্তব্য দুষ্কৃতীরা এখনও বাইরে ঘুরে বেড়াচ্ছে পুলিশ তাদের গ্রেফতার করতে পারেননি। দুষ্কৃতীরা তাই এত সহজেই বোমাবাজি করতে পারছে। পুলিশের কাছে স্থানীয় বাসিন্দারা দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবি রেখেছেন। এখনো তদন্ত চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুনঃএখন অনিদ্রা দূর করুন সহজেই! মেনে চলুন এই উপায়গুলো

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভোটের মুখে বড়সড় ঝুঁকি; দলের ১৫ নেতাকে তাড়ালেন নীতীশ, তালিকায় প্রাক্তন মন্ত্রী-বিধায়ক

বিহার বিধানসভা নির্বাচনের আর কয়েকদিনই বাকী। একেবারে ভোটের মুখে এসে বড়সড় ঝুঁকি নিলেন বিহ…