Home রাজনীতি মোদীর জন্মদিনে নতুন চমক বিজেপির, সপ্তাহজুড়ে পালন হবে ‘সেবা সপ্তাহ’
রাজনীতি - August 29, 2019

মোদীর জন্মদিনে নতুন চমক বিজেপির, সপ্তাহজুড়ে পালন হবে ‘সেবা সপ্তাহ’

আগামী ১৭ সেপ্টেম্বর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন। সাধারণত এই দিনে তিনি তার মায়ের সাথে গিয়ে এই সময় কাটান। তবে এইবারে জন্মদিন কিছুটা অন্যরকম ভাবে পালন করবেন বলে স্থির করলেন তিনি। জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী বড় কর্মসূচি গ্রহণ করছে তাই বিজেপি।

Web content writing training Online

১৭ ই সেপ্টেম্বর অর্থাৎ ভারতের প্রধানমন্ত্রী জন্মদিনের উপলক্ষে ১৪ থেকে কুড়ি সেপ্টেম্বর পর্যন্ত পালন করা হবে সেবা সপ্তাহ। প্রত্যেক জন্মদিনেই প্রধানমন্ত্রী তার মায়ের সাথে কাটান। এবারেও হয়তো সেরকম ভাবেই কাটাবেন সেদিনটা। তবে তার মধ্যেও আছে কিছু অন্য রকমের পরিকল্পনা। তার জন্মদিন উপলক্ষে সারা দেশজুড়ে পালন করা হবে সেবা সপ্তাহ। এই প্রথম দেশের প্রধানমন্ত্রীর জন্মদিনে দলীয় কর্মসূচি গ্রহণ করছে কোন রাজনৈতিক দল।

কার্য পরিকল্পনার ব্যাপারে তাঁরা জানিয়েছেন প্রধানমন্ত্রী কে সামনে রেখেই তারা করবেন জনসংযোগ যাত্রা। সাধারণ মানুষ তাদের অভাব অভিযোগ জানাতে পারেন প্রধানমন্ত্রীর কাছে। মানুষের দাবি শুনে তা যথাযথভাবে পূরণের ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন বিজেপি।

এই সেবা সপ্তাহে মোদি সরকারের কাছে জনগণ খুশি কিনা সেই সম্বন্ধে জানতে চাওয়া হবে জনগণের কাছে। এছাড়াও করা হবে উন্নয়ন মূলক কাজের প্রচার। ১৪ ই সেপ্টেম্বর থেকে গোটা দেশজুড়ে সপ্তাহব্যাপী মোদির জন্মদিন উৎসব পালন করবে বিজেপি।

আরও পড়ুনঃআগামী ২রা অক্টোবর থেকে ভারতে নিষিদ্ধ হতে চলেছে প্লাস্টিকের তৈরী পণ্য!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভোটের মুখে বড়সড় ঝুঁকি; দলের ১৫ নেতাকে তাড়ালেন নীতীশ, তালিকায় প্রাক্তন মন্ত্রী-বিধায়ক

বিহার বিধানসভা নির্বাচনের আর কয়েকদিনই বাকী। একেবারে ভোটের মুখে এসে বড়সড় ঝুঁকি নিলেন বিহ…