Home পশ্চিমবঙ্গ ও কলকাতার খবর ফের আতঙ্ক মেট্রো স্টেশনে, দরজায় আটকালো যাত্রীর হাত

ফের আতঙ্ক মেট্রো স্টেশনে, দরজায় আটকালো যাত্রীর হাত

মেট্রো সজল কাঞ্জিলাল এর দুর্ঘটনা রেশ এখনো কাটেনি। আর তার মধ্যে ঘটে গেল আর এক ঘটনা। ফের মেট্রোরেলের দরজায় হাত আটকে গেলে এক যাত্রীর। তবে ভাগ্যবশত তাকে বাঁচানো গেছে। ঘটনাকে কেন্দ্র করে ঘোরে মেট্রো স্টেশনের ছড়িয়েছিল চাঞ্চল্য।

Web content writing training Online

কিছুদিন আগেই পার্ক স্ট্রিট মেট্রো স্টেশনে ঘটে গেছে সজল কাঞ্জিলালের মর্মান্তিক দুর্ঘটনা। সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটল আজ সকাল সাড়ে নটায়। নেতাজি ভবন মেট্রো স্টেশনে মিঠুন ভেতরে থাকা এক যাত্রীর হাত আটকে যায় মেট্রোর দরজায়। এক্ষেত্রেও কাজ করেনি মেট্রো সেন্সার। তবে ভাগ্যক্রমে এইবারে রক্ষা করা গেছে প্রাণটি। আর পি এফ দের তৎপরতায় এইবারে দুর্ঘটনার হাত থেকে বেঁচে যায় ওই ব্যক্তির প্রাণ।

কিছুদিন আগেই ট্রেন ক্যানেলে ঢুকে যাওয়ার পর থার্ড লাইনে পড়ে মারা যায় ৬৪ বছরের বৃদ্ধ সজল কাঞ্জিলাল। তার ক্ষেত্রেও তার হাত আটকে গেছিল মেট্রোরেলের দরজায়। দুর্ভাগ্যবশত সেন্সর কাজ না করায় তাকে টানতে টানতে নিয়ে যায় ট্রেনটি এবং শেষমেষ মেট্রো লাইনে পড়ে মর্মান্তিক মৃত্যু হয় ওই বৃদ্ধের। এই ঘটনার রেশ এখনো মেটেনি তার মধ্যেই আরেক দুর্ঘটনা। ট্রেনের ভেতরে থাকাকালীনই হাত আটকে যায় ওই এক ব্যক্তির। এক্ষেত্রেও কাজ করেনি মেট্রোর দরজা সেন্সর। তবে ভাগ্যবশত স্টেশনে থাকা আর পি এফ দের চোখে পড়ে যায় ঘটনাটি। মেট্রো টিকে সাথে সাথে দাঁড় করান তারা। যদিও ইতিমধ্যে তখনই দুটি বগি টানেলের ভেতর ঢুকে গিয়েছিল। একইরকম দুর্ঘটনার পর পর পুনরাবৃত্তি বিতর্কের মুখে ফেলে দিয়েছে মেট্রোরেল কর্তৃপক্ষকে। মেট্রোরেলের গাফিলতির কারণে পরপর এমন দুর্ঘটনায় যাত্রীরা আতঙ্কে এবং নিরাপত্তাহীনতায় ভুগছে।

আরও পড়ুনঃএক শিশুর বাবা তিন! শিশুর দাবি নিয়ে গোলমাল বেঁধে গেল শহরের এক হাসপাতালে

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

IPL এবার বিদেশে, খাঁ খাঁ করছে ধর্মতলার ময়দান মার্কেট! জার্সি, ফ্ল্যাগের চাহিদা তলানিতে

অনেক বাধাবিপত্তি কাটিয়ে আইপিএল হচ্ছে সংযুক্ত আমিরশাহিতে। টিভির পর্দায় উত্তাপ ছড়াচ্ছে। কিন…