Home টলিউড - বলিউড - হলিউড Dev এর প্রথম বাংলাদেশী সিনেমা Commando এর ফার্স্ট লুক

Dev এর প্রথম বাংলাদেশী সিনেমা Commando এর ফার্স্ট লুক

আজকে থেকে শুরু হতে যাচ্ছে দেবের বাংলাদেশের প্রথম সিনেমা Commando এবং আজকে এলো এই সিনেমার ফার্স্ট পোস্টার যেখানে দেখা যাচ্ছে দেব স্পেশাল ফোর্সের একজন সদস্য, হাতে তার বন্ধুক চোখেমুখে ইনটেনসিটি গালের একপাশ কেটে রক্ত বের হচ্ছে এবং পিছে বাংলাদেশের জাতীয় পতাকা। এখন যাই হোক বাংলাদেশে দেব প্রথম সিনেমা করতে যাচ্ছে খুবই ভালো কথা। বাংলাদেশের দেবের যারা ভক্ত রয়েছেন তাদের জন্য এটা একটা এক্সাইটিং খবর।

Web content writing training Online

Dev এর প্রথম বাংলাদেশী সিনেমা Commando এর ফার্স্ট লুক

যেই সিনেমার ডিরেকশন এর দায়িত্বে রয়েছেন শামীম আহমেদ রনি এবং এই সিনেমার অনেকটা অংশ বাইরের দেশে শুটিং হবে। তায় কোন ডাউট নেই এটা একটা বিগ বাজেটের সিনেমা তবে লাস্ট কয়েক বছরের মধ্যে যদি আসি তাহলে কলকাতার বক্স অফিস রিপোর্ট অনুযায়ী দেবের কমার্শিয়াল সিনেমা গুলি ভাল চলেনি,  সে বিভিন্ন ধরনের কমার্শিয়াল মুভি ট্রাই করেছিল, অনেক রকম এক্সপেরিমেন্ট করেছিল। কিন্তু সেই সব ছবির বক্স অফিস কালেকশন একেবারে ভালো নয়। যদিও আগের বছর দেবের পাসওয়ার্ড সিনেমা শাপলার মাধ্যমে বাংলাদেশে মুক্তি পায় তবে বাংলাদেশে এই মুভি সুবিধা করতে পারেনি। এমনটা হওয়ার পিছনে একই সাথে যদি এসব মুভি কলকাতা এবং বাংলাদেশের মুক্তি পেত তাহলে রেস্পন্স ভালো আসতো।

 

আবার সাপ্তাহিক চুক্তি্র মাধ্যমে যে সব ছবি মুক্তি পায়,প্রচারণের অভাবে কখন আসে কখন যায়  অনেকেই জানতে পারেন না । যদিও দেব পাসওয়ার্ড এর সময় তিনি নিজে বাংলাদেশে এসে প্রেস কনফারেন্স করেছিলেন। যাইহোক এখন দেখা যাক বাংলাদেশের ছবিতে দেব অভিনয় করে আবার সেই কমার্শিয়াল সফলতা পাই কি না।  আর এটা যেহেতু ঈদুল আজহায় মুক্তি পাবে সেখানে কিন্তু একটা কম্পিটিশন অবশ্যই থাকবে।  সুপারস্টার শাকিব খান ঈদের উৎসব ছাড়বেন না তিনি আসবেন। আবার দীর্ঘ ছয় বছর পর অনন্ত জলিলের বিজ্ঞ বাজেটের সিনেমা Din – The Day থাকছে।

 

এখন দেখা যাক দেব এই সিনেমায় এগিয়ে থাকতে পারছে কি না। Commando সিনেমাটিতে থাকছে বাংলাদেশের নায়িকা জাহারা মিতু, জিনি এর আগেও শাকিব খানের সিনেমার শুটিং করছেন করছেন।  তিনি এই সিনেমার জন্য অনেক হার্ড ওয়ার্ক করছেন এবং স্ট্রিক্ট ডায়েট ফলো করছেন। এবং অবাক হওয়ার বিষয় হল তিনি এই সিনেমার জন্য 12 কেজি ওয়েট কমিয়েছেন।  তিনি জানান ৫৫ কেজি ওজন থেকে এখন 43 কেজি ওজন এ এসেছে।তবে তার এই  ওজন কমানোর জন্য অনেকেই কমেন্ট করেছেন “43 কেজি ওজন নিয়ে কিভাবে শুটিং করবে” কেউ আবার মজা করে লিখেছেন “বাতাসি তাকে উড়িয়ে নিয়ে যাবে” এভাবেই অনেকে তার ওজন কমানোর বিষয়টা নিয়ে হাঁসাহাঁসি করছে। যাইহোক এখন ওজন কমিয়ে তাকে কতটা মানানসই লাগছে সেই সব জবাব তিনি দিবেন তার সিনেমার মধ্যদিয়ে শেষ পর্যন্ত কি হয় কমেন্টস করে জানান আপনার মতামত।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…