Home টলিউড - বলিউড - হলিউড কঙ্গনাকেই চান দ্যুতি নিজের চরিত্রে তার বায়োপিকে!

কঙ্গনাকেই চান দ্যুতি নিজের চরিত্রে তার বায়োপিকে!

ভারতীয় মহিলা ক্রীড়াবিদ দ্যুতি চাঁদের জীবনের ওপর নির্ভর করে না কী হতে চলেছে বায়োপিক। ইদানিং বলিউডে বায়োপিক এর একটা ঝড় উঠেছে। বিভিন্ন ভারতীয় ক্রীড়াবিদ এর ওপর ইতিমধ্যেই বানানো হয়ে গেছে বায়োপিক। এবং সেই গুলি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে।এবারে খবরে আসছে ভারতের ক্রীড়াবিদ দ্যুতি চাঁদের জীবন নিয়ে তৈরি হতে পারে বায়োপিক।

Web content writing training Online

সম্প্রতি এক সাক্ষাৎকারে দ্যুতি জানান পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরার প্রস্তাব পেয়েছেন দ্যুতি বায়োপিক এর জন্য। সেই সাক্ষাতকারে দ্যুতি বলেন,” জীবনে অনেক পরিশ্রম করেছি। অনেক কঠিনতার সামনা সামনি হতে হয়েছে আমাকে। নিজের দক্ষতায় পদক এনেছি দেশের জন্য। অনেক পরিচালকের কাছ থেকে বায়োপিকের প্রস্তাব পাচ্ছি। কিন্তু এখনো পর্যন্ত কোনো সিদ্ধান্ত নিয়ে উঠতে পারিনি। অনিল কাপুর ও রাকেশ মেহেরা ছাড়াও অনেক অভিনেতা-অভিনেত্রীরাও আমার কাছে এসেছেন এই প্রস্তাব নিয়ে। এমনকি তথ্যচিত্রের প্রস্তাবও পেয়েছি। এত প্রস্তাব দেখে মনে হচ্ছে আমার গল্পটা বেশ ভালই হবে”।

বলিউডে প্রথম বায়োপিক তৈরি হয়েছিল ২০১২ সালে। জাতীয় পদক প্রাপ্ত দৌড়বিদ মাংস ধুলিয়ার বায়োপিক ‘পান সিং তোমার’ ছিল বলিউডের প্রথম বায়োপিক। তিগমাংশু ধুলিয়া ছিলেন ৬ এর দশকে ভারতীয় সেনা জওয়ান ও জাতীয় পদক প্রাপক দৌড়বিদ। এরপর একে একে এসেছে অসাধারণ কিছু বায়োপিক। তার মধ্যে আছে ‘ভাগ মিলখা ভাগ’, ‘মেরি কম’, ‘আজহার’, ‘বুধিয়া সিং:বর্ন টু রান’, ‘দঙ্গল’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ইত্যাদি। এবং এই সবকটা ছবি বক্স অফিসে বেশ সাফল্য পেয়েছে। এরপর হয়তো আমরা পর্দায় দেখতে পাবো দ্যুতি চাঁদের বায়োপিক।

Source: Google

দ্যুতি চাঁদ প্রথম ভারতীয় মহিলা ক্রীড়াবিদ যিনি নিজের সমকামী সম্পর্কের কথা স্বীকার করেছিলেন। ব্যক্তিগত জীবনে এর জন্যেও তাকে অনেক বাধা পেতে হয়েছে বলে জানিয়েছিলেন দ্যুতি। তিনি জানান তার গ্রামের ১৯ বছর বয়সী একজন মহিলার সঙ্গে বিগত পাঁচ বছর ধরে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তবে জীবনে বাধা পেয়ে থেমে থাকেননি দ্যুতি। ২০১৮ সালের এশিয়ান গেমসে মহিলাদের ১০০ মিটার দৌড়ে রুপো জিতে আনেন তিনি। ১১.৩২ সেকেন্ডে দৌড় শেষ করেছিলেন তিনি।অল্পের জন্য হাতছাড়া হয় তার সোনা। তবে দেশকে রুপোর পদক দিতে পেরেছিলেন দ্যুতি।
নিজের বায়োপিক সম্বন্ধে কথা বলতে গিয়ে বেশ খুশি দেখাচ্ছিলো এই মহিলা ক্রীড়াবিদ কে। তবে নায়িকা নির্বাচন নিয়ে তিনি রয়েছেন বেশ দ্বন্দ্বে। নিজের চরিত্রে কোন নায়িকাকে বাঁচবেন জিজ্ঞেস করতে তিনি বলেন মেরি কম-এ প্রিয়াঙ্কা চোপড়াকে তার বেশ ভালো লেগেছিল। তার মনে হয় তার চরিত্রের জন্য কঙ্গনা এর সঠিক অভিনেত্রী হবেন। তিনি বলেন,” কঙ্গনাকে অভিনেত্রী হিসেবে আমার বেশ ভালো লাগে। যদিও অভিনেত্রী নির্বাচনের উপর আমার কোন হাত থাকবে না তা নির্বাচন করবেন পরিচালক ও প্রযোজকেরা”।

কঙ্গনাকে দ্যুতির এই নির্বাচনের কথা জানাতে বেশ খুশি হয়েছেন অভিনেত্রী। তিনি জানান দ্যুতির এই মন্তব্যে বেশ খুশি তিনি। তিনি আরো বলেন, দ্যুতি কর্মক্ষেত্র ও ব্যক্তিগত জীবনে যে সাহস ও শক্তির পরিচয় দিয়েছেন তা সত্যিই প্রশংসার যোগ্য। কঙ্গনা জানিয়েছেন তিনি কৃতজ্ঞ যে দ্যুতি তাকে যোগ্য মনে করেছেন তার চরিত্রায়ন এর জন্য।
তবে এখনো যেহেতু দ্যুতি কোন চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তাই বলা যাচ্ছে না কবে আমরা দেখতে পাবো তার বায়োপিক।

আরও পড়ুনঃবর্তমানে কোনো ছবিতেই দেখা যাবে না শাহরুখ খানকে! সাক্ষাতকারে এমনটাই জানালেন তিনি!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…