Home Featured অবশেষে Shabnur তার দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন, জানুন কি বললেন

অবশেষে Shabnur তার দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন, জানুন কি বললেন

চিত্রনায়িকা সাবনূর এর ডিভোর্স এর কথা এখন নিশ্চয় কারো অজানা নয়। সাবনূর এর লইয়ার জানায় সাবনূর এই বছর ২৬ শে জানুয়ারি তার হাসবেন্ড কে ডিভোর্স দিয়ে দিয়েছে। কারণ সাবনূর এবং তার ছেলের ঠিকমতো খোঁজখবর নেন না। বিয়ের পরের বছর তাদের সন্তান হওয়ার পর থেকে তার হাসবেন্ড অন্য একটি মেয়ের সাথে সম্পর্কে জড়িয়েছেন এবং সেটা নোটিশে উল্লেখ ছিল ।

Web content writing training Online

অবশেষে Shabnur তার দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন, জানুন কি বললেন

যাইহোক ডিভোর্সের খবর আসার পরপরই নানা জল্পনা ক্লপনা চলছিল,  আবার কবে বিয়ে করছে সাবনূর? বিয়ের পর ছেলেকে নিয়ে কোথায় স্থায়ী হবেন সাবনূর? দেশে আসবেন কি আসবেন না? এইরকম অনেক রকম প্রশ্ন সাবনূর এর দিকে ছড়া হচ্ছেছিল। এমন কি এইরকম কথা শোনা যাচ্ছিল খুব শীঘ্রই শাবনূর বিয়ের পিঁড়িতে বসবেন। সাবনূর এর ডিভোর্স এর খবর পাওয়ার সাথে সাথে সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় পরে গিয়েছিল।  এমন সব বিষয় নিয়ে মুখ খোলেন, তিনি দ্বিতীয় বিয়ে করবেন কি করবনে না।

তিনি  জানিয়েছেন তিনি দ্বিতীয় বিয়ে নিয়ে কোন চিন্তা করছেন না। তিনি বলেন তার একচুয়ালি সংসার হয়নি এবং তিনি এটা আফসোস করে বলেন হয়তো সংসার তার ভাগ্যে নেয়, তিনি এটাও বলেন সংসার হয়নি বলে তিনি আবার বিয়ে করবেন সেটাও সম্ভব নয়। আর এমনটা ভাবাও এই মুহূর্তে ঠিক হচ্ছে না তিনি জানান তিনি এবং তার সন্তানকে নিয়ে ভাবছেন। তিনি বলেন আমি এখন আমার সন্তানকে গড়ে তোলার কাজে মনোযোগী হবো এবং অস্ট্রেলিয়ার সিডনিতে তিনি তার সন্তান কে ভর্তি করিয়েছেন এবং নিয়মিত সেখানে ক্লাসে পড়ছে।

এখন শাবনূর বিয়ের ডিসিশেন না নিলেও শোনা গেছে তার হাসবেন্ড অনেক আগেই আয়েশা আক্তার নামের এক নারীকে বিয়ে করে ফেলেছেন। তার হাসবেন্ড এর  পাসপোর্টে স্ত্রীর জায়গায় আয়েশা আক্তার এর নাম লেখা আছে। তবে হাজবেন্ডের সঙ্গে ডিভোর্সের বিষয়টি তিনি গোপন রাখতে ছেয়েছিলেন। এই খবর টা তার লইয়ার এর মাধ্যমে ছড়িয়ে যাওয়ার পর তিনি রেগে যান।

তিনি জানান ডিভোর্স এটা আমার একান্ত ব্যক্তিগত বিষয় এবং তিনি চেয়েছিলেন এই বিষয় নিয়ে যেন মিডিয়াতে মাতামাতি না করে কারণ তার কাছে মনে হয় দুই পরিবারের আলাদা সম্মান আছে। এবং তিনি জানান তিনি এটা কখনো চায়নি যে তার আইনজীবীর মাধ্যমে এই খবরটা দ্রুত ছড়িয়ে যাক। তায় বন্ধুরা দ্বিতীয় বিয়ে নিয়ে সাবনূর যা বললেন এই নিয়ে আপনারা কি ভাবছেন যায় ছবি হিসাবে কথা বললে আপনি কি ভাবছেন কমেন্টস করে জানিয়ে দিন।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…