ঠাকুমাকে
Home News ঠাকুমাকে কুপিয়ে খুন করার পর ফেসবুক লাইভে এল নাতি!
News - June 10, 2019

ঠাকুমাকে কুপিয়ে খুন করার পর ফেসবুক লাইভে এল নাতি!

ঘটনাটি ঘটেছে চুঁচুড়ার কেওটা পীরতলা এলাকায়। রবিবার সন্ধ্যায় এই এলাকার একটি যুবক কুপিয়ে খুন করলো নিজের ঠাকুমাকে । যুবকের নাম ইন্দ্রনীল রায়। তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে যুবকটি মানসিক ভারসাম্যহীন।

Web content writing training Online

ইন্দ্রনীল তার ঠাকুমা কে খুন করে রবিবার সন্ধ্যায়। সোমবার সকাল বেলায় ইন্দ্রনীলের বাবা-মার চেঁচামেচিতে পাড়ার লোকেরা জানতে পারে। তারা এসে দেখে ঘরের ভেতর ইন্দ্রনীল তার বাবা-মাকে বেধড়ক মারধর করছে। প্রতিবেশীরাই খবর দেয় পুলিশ স্টেশনে। এরপর ঘটনাস্থলে আসে পুলিশ।
ঘরের ভেতর থেকে ময়না তদন্তের জন্য মৃতদেহ বের করা গেলেও ইন্দ্রনীল কে ধরতে পারছিল না পুলিশ। সে ঘরের ভেতরে নিজেকে বন্ধ করে রেখেছিল।

Posted by Indranil Roy on Sunday, June 9, 2019

 

এছাড়াও তার হাতে ছিল ধারালো অস্ত্র। তাই প্রতিবেশীরা ইন্দ্রনীলের ধারে কাছে যেতে ভয় পাচ্ছিল। অবশেষে পরে অনেক চেষ্টার পর উদ্ধার করা হয় তাকে। ঘরের তালা ভেঙে ইন্দ্রনীল কে নিজেদের হেফাজতে নেয় দমকল। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

ঠাকুমাকে কুপিয়ে খুন করে ফেসবুকে এসেছিল এই যুবক। ফেসবুক লাইভে ধরা পড়েছে তার কান্ড কারখানা। কিন্তু সে কেন করলো এই নৃশংস কাজ তা এখনো জানা যায়নি। এই ঘটনা তদন্ত করছে পুলিশ।এই ঘটনার পেছনের কারণ প্রতিবেশীদের থেকেও জানা যায় নি।

আরও পড়ুনঃকাশ্মীর সমস্যা সমাধান করতে চায় পাকিস্তান-মোদীকে বার্তা পাঠালেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভারত থেকে পেঁয়াজ আসার খবরে দাম আরেকটু কমেছে

ভারত থেকে পেঁয়াজ আসার খবরে বাংলাদেশের বাজারে দাম আরেকটু কমেছে। ভারত বাংলাদেশে ২৫ হাজার টন …