Home জ্যোতিষ ও রাশিফল সোমবারের রাশিফল ২০১৯, জেনে নিন কেমন যাবে দিন

সোমবারের রাশিফল ২০১৯, জেনে নিন কেমন যাবে দিন

মেষ রাশি

Web content writing training Online

ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার বিবাহিত জীবনের ধৈর্য পরীক্ষা করবে। সবকিছু আপনার নিয়ন্ত্রাধীনে রাখতে মাথা ঠান্ডা রাখুন।আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।

 বৃষ রাশি

আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে। আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হবে। যদি আপনি আচমকা কোনও সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে।

মিথুন রাশি

আপনার খেয়ালী আচরণ আপনার প্রিয়জনের সঙ্গে পার্থক্য তৈরি করতে পারে। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন। মনের কথা বলতে ভয় পাবেন না।

কর্কট রাশি

কাজের জায়গায় সফল দিত হতে পারে। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। আপনার স্ত্রী আজ আপনাকে কিছু বলতে পারেন যা আপনি জানতে চান না।

সিংহ রাশি

কোন মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতার ব্যবহার করুন। কিছু বিনোদন এবং আমোদ-প্রমোদের জন্য ভালো দিন।

কন্যা রাশি

শত্রুরা আপনার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র পরিকল্পনা করতে পারে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে।

তুলা রাশি

আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে।

বৃশ্চিক রাশি

প্রেমে মিথ্যা বলবেন না- এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। পরিবর্তিত সময়ের সাথে তাল মিলিয়ে চলতে গেলে নতুন প্রযুক্তির সাথে মানিয়ে নেওয়া জরুরি হয়ে দাঁড়াবে। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে পারে।

ধনু রাশি

আপনার লক্ষ্য পূরণ হিসাবে আপনার দৃঢ় অঙ্গীকার সত্যে পরিণত হবে। আপনি আপনার স্বপ্ন সত্যে পরিণত হতে দেখবেন। একে আপনার মাথায় চড়তে দেবেন না এবং সততার জন্য কাজ করুন।

মকর রাশি

আজ আপনার প্রেমিকার মেজাজ অস্থির হওয়ায় প্রেমে ভোগান্তি হবে। সন্তোষজনক ফলাফল পেতে সুন্দরভাবে সবকিছু পরিকল্পনা করুন- অফিসের সমস্যা দূর করার চেষ্টা করতে গেলে আপনার মনে উত্তেজনার মেঘ নিয়ে আসবে। সম্ভবতঃ কোন দূরের জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পারে।

কুম্ভ রাশি

বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। ভালোবাসার জন্য উৎসাহময় দিন- সন্ধ্যের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন এবং এটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করতে চেষ্টা করুন।

মীন রাশি

আপনার সময়মত সাহায্য কারো জীবন বাঁচাতে পারে। এই খবর আপনার পরিবারের সদস্যদের গর্বিত করবে এবং তাদের অনুপ্রাণিতও করবে। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

জেনে নিন কেমন যাবে বুধবারের দিন!

মেষঃ আপনার স্ত্রীর জন্য কোনও কাজের খবর আসতে পারে। কেউ দামি উপহার দিলে নেওয়ার আগে একটু ভেবে…