Home জ্যোতিষ ও রাশিফল জেনে নিন শনিবারে রাশিফল!

জেনে নিন শনিবারে রাশিফল!

মেষ: আজ আপনাদের সামাজিকভাবে গ্রহণযোগ্য না করা হতে পারে। এই গুলো সচেতনভাবে এড়িয়ে চলুন।আজ আপনার দূরে কোথাও ভ্রমণ হওয়ার সম্ভাবনা।

Web content writing training Online

বৃষ : বৃষ হলো সৌন্দর্যপ্রিয়তা ও সুরুচির অন্যতম দিক। আর সমাজের কাছে তাঁর এই গুণগুলো যেন একটা প্রতীক হিসেবে কাজ করে।

মিথুন: আপনার পুরোনো কোনো মনের ইচ্ছা আজ হঠাৎ করে পূরণ হতে পারে। সন্তানের সাফল্যে সমূহ আনন্দ পেতে পারেন। সবাই আজ আপনার কথার মানে না-ও বুঝতে পারে।

কর্কট : প্রতিযোগিতায় অন্যকে হারানো আপনার জন্য সহজ হবে। তবে এই সপ্তাহে আপনি নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করুন, তাহলে ভাল ফল পাবেন।

সিংহ: এই সময় বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। তবে সময় এখন কিন্তু পেছন ফিরে তাকাবার। তবে জমে থাকা হাতের কাজগুলি আগে শেষ করুন।

কন্যা: কাউকে খোঁচা দিয়ে বা আক্রমণাত্মক হয়ে কোনো কথা না বলে সুন্দরভাবে কথা বলুন। এতে সম্পর্ক ভালো থাকবে, আপনার কাজটাও সহজেই আদায় হয়ে যাবে।

তুলা : এই রাশির জাতক জাতিকারা অশান্তিকে সরিয়ে দিয়ে মনের প্রশান্তি বজায় রাখুন। শান্তি লাভের মতো অনেক কিছুই এ সপ্তাহে ঘটবে। সেগুলি স্বরণে রাখুন।

বৃশ্চিকঃ একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

ধনু: এ সপ্তাহে আপনার মানসিক শক্তির যথেষ্ট বিকাশ ঘটবে। আপনি এখন নিজে জাগবেন, অন্যকেও জাগাবেন। এটা হবে আপনার জন্য একটা মহান কাজ।

মকর: এই সময় আপনাদের আয় উপার্জন বাড়তে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। বিশেষ কোনো কারণে ব্যয় বাড়তে পারে।

কুম্ভঃ আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে।

মীনঃ আপনারা আজ বাড়িতে বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি হলে আয়ও বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

জেনে নিন কেমন যাবে বুধবারের দিন!

মেষঃ আপনার স্ত্রীর জন্য কোনও কাজের খবর আসতে পারে। কেউ দামি উপহার দিলে নেওয়ার আগে একটু ভেবে…