বিয়ে কবে করছেন? এবার সোজাসাপ্টা জবাব দিলেন অর্জুন কপূর
Home বিনোদন মালাইকার সঙ্গে বিয়ের ব্যাপারে মুখ খুললেন আর্জুন কাপুর
বিনোদন - May 9, 2019

মালাইকার সঙ্গে বিয়ের ব্যাপারে মুখ খুললেন আর্জুন কাপুর

বিয়ে করছেন না এখনই। সব জল্পনার অবসান ঘটিয়ে জানালেন আর্জুন কপূর। যখন তিনি বিয়ের সিদ্ধান্ত নেবেন, নিজেই জানাবেন সকলকে, মালাইকা অরোরার সঙ্গে বিয়ে নিয়ে যাবতীয় গুঞ্জনকে কার্যত থামিয়েই দিলেন আর্জুন। ‘বিয়ে লুকিয়ে রাখার মতো বিষয় নয়, ইদানীং কোনওকিছুই আমি লুকোই না, বিয়ে করলে শুধু শুধু লুকোবো কেন?’, সোজাসাপ্টা আর্জুন। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আর্জুনের মতে, দুনিয়া কী বলছে সেটা বড় কথা নয়, তিনি এখন কাজে ব্যস্ত, তাই বিয়ে করার অবস্থায় নেই তিনি।

Web content writing training Online

সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন ব্যক্তিগত নয়, তা নিয়ে জল্পনা-কল্পনা চলবেই! থামানো যাবে না। এ-কথা আরও একবার স্বীকার করে নেন তিনি। সেই সঙ্গে আর্জুন বলেন, এসবকিছুর সঙ্গেই তিনি এখন অভ্যস্ত। যদিও তিনি জানান, সোশ্যাল মিডিয়ায় যাঁরা তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে আগ্রহ দেখান, ট্রোল করেন বা মতামত দেন, তাঁদের সম্মান করেন। তাবলে তাই নিয়ে ভাবনাচিন্তা করেন না, তাও ষ্পষ্ট করে জানিয়ে দেন আর্জুন।

৪৫ বছরের মালাইকার সঙ্গে ৩৩-এর অর্জুনের সম্পর্ক নিয়ে এখন সরগরম সিনে দুনিয়া। প্রথমদিকে আড়ালে রাখলেও, দুজনেই এখন সম্পর্কের ব্যাপারে যথেষ্ট খোলামেলা। তবে তাঁরা শিগগিরি বিয়ে করছেন কি না, তা নিয়ে আগ্রহ ছিলই সকলের।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…