john wick
Home ফিল্ম রিভিউ কেমন ছিল John Wick Chapter 3? চ্যাপটার ৪ কর্নফার্ম!

কেমন ছিল John Wick Chapter 3? চ্যাপটার ৪ কর্নফার্ম!

John Wick: Chapter 3 দেখার আগে অবশ্যই John Wick ১,২ দেখে নিবেন কারণ এটা একটা সিরিজ আর একটা মুভি অন্যটার সাথে ব্যাপক ভাবে জড়িত।

Web content writing training Online

সিরিজের প্রথম দুই পার্ট দর্শকদের এতো প্রছন্দ হয়েছে যে এই মুভি রিলিজ হবার অপেক্ষায় ছিল না এমন মুভি লাভার খুজে পাওয়া যাবে না।

John Wick: Chapter 3 মুভি এ্যাকশনকে এক অন্য মাত্রায় নিয়ে গেছে। কি নেই এই মুভিতে বাইক ফাইট,ঘোড়া,বই,বেল্ট, কুড়াল,ছুরি,কুকুর, তরবারি এবং হ্যান্ড বাই হ্যান্ড ফাইট যেটা আপনাকে এই মুভির শেষ প্রযন্ত টেনে রাখবে। আর এ্যাকশন গুলো এতটাই প্রাণবন্ত মনে হবে যে আপনি চোখ সরাতে পারবেন না।

এবার আসি অভিনয় নিয়ে

প্রথমে কেয়ানু রিভস এতো ভালো অভিনয় করেছে যে অন্য কাউকে ভাবা যায় না।

Halle Berry- বেশি টাইম পায় নি কিন্তু সোফিয়া চরিত্রে খুব ভালো অভিনয় করেছে। আর কুকুরগুলোতে জাষ্ট ফাটি দিয়েছে।

এশিয়া কেট ডিলন- টিভি সিরিজে অভিনয় করলেও এই মুভিতে এক রকম ভিলেনের চরিত্রে ভালো করেছে। তার ডায়লগ ডেলিভারি জাস্ট অসাধারণ ছিল।

Lance Reddick- এই সিরিজে প্রথম এ্যাকশন করতে দেখা গেছে। যে টুকু টাইম পেয়েছে সে ১০০% দিয়ে অভিনয় করেছে।

Ian McShane- সে মুভির দিক নিদের্শক। তার অভিনয় আর সে যখন জনাথন বলে ডাকে। মনে হয় সেটা বারবার শুনি। তাছাড়াও আরো যারা অভিনয় করেছে সবাই ভালো অভিনয় করছে।

Chad Stahelski- তিনি এই সিরিজ দিয়ে পরিচালক হিসেবে অভিষেক করেছে। এর আগে সহ পরিচালক কয়েকটি মুভিতে কাজ করেছে। আর এ্যাকশন কোরিওগ্রাফার হিসেবে বহু জনপ্রিয় এ্যাকশন মুভিতে কাজ করেছে। শুধু তার জন্য এই মুভির এ্যাকশন দৃশ্যগুলো এতো প্রাণবন্ত ছিলো আর এই জন্য এ্যাকশন দৃশ্যগুলো বারবার দেখতে মন চায়।

পরিশেষে এইটুকু বলবো যারা ভেবেছিলেন এটা এই সিরিজের শেষ মুভি,তারা বিশাল ভুল করছেন।কারন এখনো কাহিনী শেষ হয় নি। কাহিনী এমন জায়গায় শেষ করেছে যেখান থেকে আরো দুটো মুভি বানানো যাবো কিন্তু পরের মুভির এ্যাকশন দৃশ্য নিয়ে একটু ঝামেলা হতে পারে। আর ফ্যানরা অপেক্ষায় থাকবে পরের মুভি ঘোষণা কবে আসবে।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…