Home Featured জ্যোতিরাদিত্য সিন্ধিয়া পদত্যাগ সম্পর্কে সাংবাদিক যখন রাহুলকে জিজ্ঞাসা করলেন, জবাবে তিনি বললেন

জ্যোতিরাদিত্য সিন্ধিয়া পদত্যাগ সম্পর্কে সাংবাদিক যখন রাহুলকে জিজ্ঞাসা করলেন, জবাবে তিনি বললেন

মধ্য প্রদেশে (মধ্য প্রদেশ) রাজনৈতিক আলোড়ন নিয়ে রাহুল গান্ধীর প্রথম বক্তব্য প্রকাশিত হয়েছে। মঙ্গলবার থেকে প্রকাশিত রাজনৈতিক নাটক এবং জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার পদত্যাগ নিয়ে যখন রাহুল গান্ধীকে প্রশ্ন করা হয়েছিল, তখন তিনি বলেছিলেন আপনাকে ধন্যবাদ।

Web content writing training Online

When the journalist asked Rahul about the resignation of Jyotiraditya Scindia, he replied

আসুন আমরা আপনাকে বলি যে কমলনাথ সরকারের ৬ জন মন্ত্রী সহ মোট ২২ জন বিধায়ক জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার পদত্যাগের পরপরই কংগ্রেসকে বিদায় জানিয়েছেন। এর পরে কমল নাথ সরকার সংখ্যালঘুতে এসেছে। মঙ্গলবার, মুখ্যমন্ত্রী কমল নাথ ভোপালে কংগ্রেস আইনসভা দলের একটি সভা ডেকেছিলেন। এই বৈঠকে স্বতন্ত্র প্রার্থী সহ মাত্র ৯৪ জন বিধায়ক উপস্থিত ছিলেন।

সিন্ধিয়া মধ্য প্রদেশের একজন বিধায়ক সমর্থক মন্ত্রী হবেন

মধ্যপ্রদেশে সংখ্যাগরিষ্ঠতার জন্য এখন ১০৪ জন বিধায়ক দরকার। কারণ ২২ বিধায়ককে পদত্যাগ করার পরে বিধানসভার শক্তি কেবল ২৩০ থেকে কমিয়ে ২০৬ এ দাঁড়িয়েছে।আসুন আমরা আপনাকে জানিয়ে রাখি যে উপনির্বাচনের নির্বাচন যেখানে অনুষ্ঠিত হবে তার মৃত্যুর পরে ২ জন বিধায়কের আসন খালি রয়েছে। সূত্র বলছে যে সিন্ধিয়াপন্থী বিধায়কদের মধ্য থেকে ৫ থেকে 7 জনকে মধ্যপ্রদেশে বিজেপি সরকার গঠনের পরে মন্ত্রীর পদ দেওয়া যেতে পারে।শিবরাজ সিং চৌহানকে আবারও মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী হিসাবে পার্থী দেওয়া হতে পারে।

বিজেপি তার বিধায়কদের ভোপাল থেকে বাইরে পাঠিয়েছে, ইতিমধ্যে, বিজেপি ভোপাল থেকে 106 বিধায়ককে হরিয়ানার মানেসারে প্রেরণ করেছে। সিন্ধিয়াপন্থী ১৯ জন বিধায়ককে বেঙ্গালুরু থেকে দিল্লিতে নিয়ে আসা হবে বলেও ধারণা করা হচ্ছে।সেখান তাঁর  পরীক্ষার্থীদের জন্য ভোপলে আনা হতে পারে। আসুন আপনাদের বলে দিই যে ২৬ মার্চ মধ্য প্রদেশে তিন রাজ্যসভা নির্বাচনের জন্য নির্বাচন করা হবে। কংগ্রেস তার বাকি বিধায়ক দের মধ্য প্রদেশ থেকে বাইরে জয়পুরে পাঠিয়ে দিয়েছে।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভোটের মুখে বড়সড় ঝুঁকি; দলের ১৫ নেতাকে তাড়ালেন নীতীশ, তালিকায় প্রাক্তন মন্ত্রী-বিধায়ক

বিহার বিধানসভা নির্বাচনের আর কয়েকদিনই বাকী। একেবারে ভোটের মুখে এসে বড়সড় ঝুঁকি নিলেন বিহ…