সইফ কন্যা সারা
Home বিনোদন সইফ কন্যা সারা তবে কি অবশেষে কার্তিক আরিয়ানের সাথেই প্রেম করছেন চুপি চুপি?
বিনোদন - June 8, 2019

সইফ কন্যা সারা তবে কি অবশেষে কার্তিক আরিয়ানের সাথেই প্রেম করছেন চুপি চুপি?

বলিউডের অনেকেরই দাবি সারা আলি খান এবং কার্তিক আরিয়ান নাকি চুপি চুপি প্রেম করছেন।

কার্তিক আরিয়ানের প্রতি তার ভালোলাগার কথা আগেই তিনি জানিয়েছিলেন ‘কফি উইথ করণ’ নামক এক টক শো-এ এসে।এবার ঈদের দিনে তাদের দেখা গেল এক মসজিদে একসাথে।বলিউড টাউনের অনেকেরই বক্তব্য সইফ কন্যা সারা আর কার্তিক আরিয়ান নাকি চুপি চুপি সবাইকে লুকিয়ে প্রেম করছেন।

Web content writing training Online

করণ জোহর পরিচালিত কফি উইথ করণ-এ এসে বাবার সামনেই কার্তিক আরিয়ান এর প্রতি তার ভাল লাগার কথা তিনি জানিয়েছিলেন। সারা এও বলেছিলেন তিনি ডেট করতে চান কার্তিক আরিয়ানকে। এর কিছুদিন পরেই শোনা যায় ইমতিয়াজ আলী পরিচালিত ‘লাভ আজ কাল টু’ ছবিতে জুটি বেধেছে কার্তিক আরিয়ান ও সারা আলি খান। এবং এই ছবির দৌলতেই তাদের মধ্যে নাকি বেশ বন্ধুত্ব গড়ে উঠেছে। মাঝে মাঝেই তাদের দেখা যায় রেস্তোরাঁয় একসাথে ডিনার করতে কিংবা জিমে যেতে ও একসাথে দেখা গেছে। তাই এইসব দেখে বলিউডের অনেকেরই দাবি সারা আলি খান এবং কার্তিক আরিয়ান নাকি চুপি চুপি প্রেম করছেন।

বুধবার ছিল ঈদ। সেইদিন এক মসজিদে সারা আলি খান ও কার্তিক আরিয়ানকে দেখা গেছে একসাথে। জনসাধারণ যাতে তাদের চিনতে না পারে তার জন্য তারা নিজেদের মুখ ওড়না এবং রুমাল দিয়ে আড়াল করে রেখেছিলেন। মুখ ঢাকা অবস্থাতেই সেলফি তুলে ইনস্টাগ্রামে আপলোড করেছেন কার্তিক আরিয়ান। নিচে ক্যাপশনে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তদের। পোস্ট করার সাথে সাথেই ছবিটি স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে যায়। সেই ছবিতে পরিচালক ফারহা খান ও কমেন্ট করেছেন।

View this post on Instagram

Eid Mubarak ?

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

 

সারা আলি খানও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ঈদের শুভেচ্ছা বার্তা জানিয়ে তার মায়ের সাথে তোলা একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিতে দেখা যাচ্ছে ঈদ উদযাপন করার জন্য সারা আলি খান এবং তার মা অমৃতা সিং কোন এক রেস্তোরাঁয় খেতে গেছিলেন।

 

View this post on Instagram

Eid Mubarak ?✨?

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

কার্তিক আরিয়ানকে তাদের দুজনের প্রেমের সম্পর্কে প্রশ্ন করলে তিনি অস্বীকার করে বলেছেন তিনি কারোর সাথেই কোন সম্পর্কে এখন জড়িত নেই। তিনি আরো বলেছেন তিনি এখন পুরোপুরি সিঙ্গেল। তবে তার বিয়ে করার ইচ্ছা আছে। তিনি আশা করেন যে খুব তাড়াতাড়ি তিনি কাউকে পেয়ে যাবেন। অন্যদিকে সইফ-অমৃতা কন্যা সারা আলি খান কার্তিককে ডেট করার কথা অস্বীকার করেছেন।

আরও পড়ুনঃএবার একসঙ্গে দেখা যাবে রণবীর-দীপিকা এবং রণবীর-আলিয়ার জুটিকে!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…