salman khan
Home বিনোদন সালমানের কথায় নাম পরিবর্তন করেছেন কিয়ারা আডবাণী
বিনোদন - May 11, 2019

সালমানের কথায় নাম পরিবর্তন করেছেন কিয়ারা আডবাণী

সালমানের খান আলিয়া নাম পরিবর্তন করার কথা বললেও কিয়ারা নামটা নিজেই ভেবেছেন

ছিলেন আলিয়া। হয়েছেন কিয়ারা। ‘ফিট আপ উইথ দ্য স্টার সিজন টু’-তে এই নাম পরিবর্তনের রহস্য ফাঁস করলেন নায়িকা নিজেই। ‘কলঙ্ক’ ছবির কুশীলব জানিয়েছেন সুপারস্টার সালমানের কথাতেই নাম পরিবর্তন করছেন। একই নামের ২ জন বলিউডে থাকবে না। মহেশ কন্যা আলিয়া ইতিমধ্যেই বলিউঠের প্রথম সারির নায়িকাদের তালিকায় ঠাঁই করে নিয়েছেন। এই পরিস্থিতি মুম্বইয়ের আডবাণী পরিবারের আলিয়ার পরিচয় সঙ্কট হতে পারে। সেকারণেই ৩১ বছরের নায়িকা আলিয়া নাম পরিবর্তন করে কিয়ারা হয়েছেন।

Web content writing training Online

তিনি আরও জানিয়েছেন, সালমান খান আলিয়া নাম পরিবর্তন করার কথা বললেও কিয়ারা নামটা নিজেই ভেবেছেন। এখন তাঁর মা বাবাও আলিয়ার পরিবর্তে কিয়ারা নাম ধরেই ডাকেন তাঁকে। ‘লাস্ট স্টোরিজ’-এ কীভাবে অডিশন ছাড়াই সুযোগ পেয়েছিলেন সেকথাও জানিয়েছেন কিয়ারা।

‘লাস্ট স্টোরিজ’-এ ভাইব্রেটরের যে দৃশ্য ভাইরাল হয়েছে, সেবিষয়েও কথা বলেছেন কিয়ারা। তাঁকে পরিচালক কর্ণ জোহর বলেছিলেন, অতিরঞ্জিত কিছু না করে স্বাভাবিকভাবে অভিনয় করতে। আর তিনি সেটাই করেছিলেন।

প্রসঙ্গত, ‘ফুগলি’ ছবিতে অভিনয় করেই বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছিলেন কিয়ারা। ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে সাক্ষী ধোনির ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আগামীতে ‘কবীর সিংহ’, ‘গুড নিউজ’-এর মতো ছবিতেও দেখা যাবে তাঁকে।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

৩৩তম প্রয়াণ দিবস, মৃত্যুবার্ষিকীতে ফিরে শোনা কিশোর কুমারের সেরা কিছু গান

বলাই হয় তাঁকে ভার্সাটাইল জিনিয়াস! কথাটা যদি শুধু গানের দিক থেকে ধরতে হয়, তা হলেও খেটে যায়।…