Home News জেনে নিন আজকের রাশিফল!

জেনে নিন আজকের রাশিফল!

মেষ:

Web content writing training Online

মেষ রাশির জাতক জাতিকার আজকে ভাগ্য উন্নতি হবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে যথেষ্ট সাফল্য আসবে। জীবীকার ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ পাবেন।

বৃষ:

বৃষ রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি ভালো যাবে না। আইনগত জটিলতা অনেকাংশে বৃদ্ধি পাবে। ব্যাংক এ চেক সংক্রান্ত কোনো আইনগত জটিলতা সৃষ্টি হবে।

মিথুন:

মিথুন রাশির জাতক জাতিকার কোনো ব্যবসায়ীক শত্রুতার শেষ হবে আজ । কিন্তু কর্মস্থলে সহকর্মীদের সাথে হৃদ্যতা কিছুটা বৃদ্ধি পাবে।

কর্কট:

কর্কট রাশির জাতক জাতিকার এই দিনটি প্রেম ও রোমান্সের ক্ষেত্রে শুভ। আজ প্রেমিকার সাথে কোনো রেস্টুরেন্টে খেতে যেতে পারেন।

সিংহ:

সিংহর জাতক জাতিকাদের জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশীক যোগাযোগে এই সময়ে সফল হবেন। ব্যক্তিগত কোনো কাজে দূরের যাত্রার সম্ভাবনা।

কন্যা :

দিনের বেশিরভাগ সময়ই নিজেকে নিয়ে বিব্রতবোধ করবেন। কোনও বিশেষ প্রচেষ্টা এই সময় বিফল হবে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপ আপনার পরিবেশ শরীর ও মেজাজ নষ্ট করবে।

তুলা :

কর্মক্ষেত্রে কোনও পূর্ব পরিকল্পনা থাকলে এখনই আশাভঙ্গ করলেও যোগাযোগ ভালো থাকবে। আয় বৃদ্ধি পাবে ও অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ হাতে আসবে। শারীরিক দিক খুব একটা ভালো থাকবেনা।

বৃশ্চিক :

শারীরিক ও মানসিক চাপ কিছুটা কমলেও অযথা অনেক খরচা হয়ে যাবে। তবে আর্থিকক্ষেত্র চলনসই বলা যায়। তবে প্রিয়জন এরজন্য অনেক ভাবনা চিন্তা দেখা দেবে।

ধনু:

ধনু রাশির জাতক জাতিকার এই দিনটি খুব একটা ভালো যাবে না। দাম্পত্য কলহের জন্য ভোগান্তি বাড়বে । যে কারণে ব্যবসা বাণিজ্যেও অনেক বাধা বিপত্তির সম্ভাবনা।

মকর:

মকর রাশির জাতক জাতিকার কাজ কর্মের ক্ষেত্রে ঝামেলার সম্ভাবনা প্রবল। সহকর্মী বা অধিনস্ত কোনো কর্মচারীর দ্বারাই ঝামেলা সৃষ্টি হতে পারে।

কুম্ভ:

কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনার কারণে দুঃশ্চিন্তায় পড়তে পারেন। ভালো কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল।

মীন :

মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। ঠিক করে রাখা কাজে কিছু ঝামেলার সম্মূখীন হতে হবে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে কোনো প্রকার বিরোধ হওয়ার আশঙ্কা।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভারত থেকে পেঁয়াজ আসার খবরে দাম আরেকটু কমেছে

ভারত থেকে পেঁয়াজ আসার খবরে বাংলাদেশের বাজারে দাম আরেকটু কমেছে। ভারত বাংলাদেশে ২৫ হাজার টন …