Home বিউটি, রূপচর্চা ও ফ্যাশন এবার পূজোয় আপনার ঠোঁটও সেজে উঠুক নানান রঙে!

এবার পূজোয় আপনার ঠোঁটও সেজে উঠুক নানান রঙে!

ঢাকে কাঠি পড়েছে, আর সেই ঢাকের আওয়াজ জানান দেয় বাঙালি দের শ্রেষ্ঠ পুজো দূর্গা পুজো প্রায় এসেই পড়েছে. সময় বাকি আর মাত্র প্রায় এক মাস এর ও কম. আর ইতিমধ্যে তিলে তিলে সেজে উঠছে প্রতিমা এবং মণ্ডপ, সেজে উঠছে শহর রঙিন আলো দিয়ে. তাহলে শহরের রমণী রাও বা পিছিয়ে থাকবে কেন? বঙ্গ নারীদের সাজই তো নজর কারে পুজোর চারটে দিন. সেই সাজ সম্পূর্ন করতে পারে কেবল একটি রঙিন লিপস্টিক. কি তাইতো?

Web content writing training Online

রাস্তা ঘাটে এমনি বেরোলে বা কোনো কাজেই বেরোলে বা কলেজ, অফিসে গেলে কোনো মেয়েই সম্পূর্ণ সেজে কখনোই বেরোয়না, কিন্তু তার ঠোঁটের কেবল লিপস্টিক টাই তার সৌন্দর্য বাড়িয়ে তুলতে পারে. জিন্স er সাথে নিউড শেড লিপস্টিক আর কুর্তি র সাথে ডার্ক শেড লিপস্টিক এখন বর্তমান এ সাধারণ জীবনের সবচেয়ে বড়ো সঙ্গী বল্লেই চলে. মেয়েদের ব্যাগ এ অন্য কোনো সাজ সরঞ্জাম er জিনিস থাক বা না থাক লিপস্টিক সবসময় বাধ্যতামূলক।

এইবার পুজোর চারদিনের লিপস্টিক শেড er তালিকা তৈরী নিশ্চই সকলের..আর তা যদি না হয়ে থাকে তাহলে করে ফেলুন, কারণ ভিন্ন ধরণের লিপস্টিক এর সম্ভার মার্কেটে. কিন্তু আপনাদের তার মধ্যে থেকে আপনার জন্যে পারফেক্ট শেড তা বেছে নিতে সমস্যা হচ্ছে? তাহলে খুব সহজেই লিকুইড ম্যাট এর ডার্ক শেড বেছে নিতে পারেন কুর্তির সাথে. আবার শাড়ির সাথে ব্যবহার করতে পারেন ক্রিমি ম্যাট লাইট কালার শেড এর লিপস্টিক. জিন্স টপ এর সাথে অবশ্যই এখন ট্রেন্ড গ্লসি বা ম্যাট নিউড শেড এর লিপস্টিক. অনলাইনে অর্ডার দিয়ে কিনে নিন অফার এ ম্যাক, লরিয়াল, হুডা, মেবিলিন র হয়ে উঠুন পুজোর সেরা সুন্দরী. ম্যাট শেড এর চাহিদার পরিমান অনেক বেশি, তাই লিপস্টিক এর প্রতিটি ব্র্যান্ডই এনেছে আপনাদের জন্যে ম্যাট শেড এর ভিন্ন ভিন্ন ধরণ. এখন শুধু সেরা লিপস্টিক টা আপনাদের বেছে নিতে হবে. আপনারাই গড়ে তুলুন নিউ ট্রেন্ডস.

লিপস্টিক যে কেবল আধুনিকতার ছোঁয়া তা নয়. জানা যায় মিশরীয়রা সম্ভবত প্রথম লিপস্টিক প্রেমী ছিল। বেগুনি এবং কালো রঙের শেড তারা ব্যবহার করতো. একজন ন্যাচারাল বিউটির ও প্রয়োজন পরে হালকা শেড এর লিপস্টিক তার সৌন্দর্যকে পূর্ণ মাত্রা দিতে. আর একজন সাজসজ্জা প্রেমী রমণীর ও প্রয়োজন পরে ভিন্ন শেড লিপস্টিক. তাই ট্রেন্ড অনুযায়ী এগিয়ে জান এবং হয়ে উঠুন এইবার পুজোয় সেরা সুন্দরী. আর এই রঙিন ঠোঁটের হাসি তে, সবার পুজো করে তুলুন আরো রঙিন।

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ব্ল্যাকহেডসের তাড়নায় নাজেহাল? জেনে নিন সেটি দূর করার উপায়!

সাধারণত আমাদের নাকের দু’পাশে, কপালে, গালে, চিবুকে যে ছোট ছোট বাদামি/ কালো এবং ত্বকের থেকে …