Home টলিউড - বলিউড - হলিউড মেতে আছেন বিয়েতে, শপথ গ্রহনে অনুপস্থিত মিমি ও নুসরাত!

মেতে আছেন বিয়েতে, শপথ গ্রহনে অনুপস্থিত মিমি ও নুসরাত!

বসিরহাট থেকে বিপুল ভোটে জিতে সংসদ হয়েছেন নুসরাত এবং যাদবপুর কেন্দ্র থেকে বিপুল ভোটে জিতে সংসদ হয়েছিলেন মিমি। কিন্তু প্রথম দিন শপথ গ্রহণ এই অনুপস্থিত থাকেন তারা পার্লামেন্টে। বর্তমানে তারা মজে রয়েছেন অভিনেত্রী নুসরাত এর বিয়েতে।

মঙ্গলবার শপথগ্রহণ অনুষ্ঠানে অনুপস্থিত থাকলে টলি তারকা মিমি ও নুসরাত। বসিরহাট থেকে বিপুল ভোটে জিতে সংসদ হয়েছেন নুসরাত এবং যাদবপুর কেন্দ্র থেকে বিপুল ভোটে জিতে সংসদ হয়েছিলেন মিমি। কিন্তু প্রথম দিন শপথ গ্রহণ এই অনুপস্থিত থাকেন তারা পার্লামেন্টে। বর্তমানে তারা মজে রয়েছেন অভিনেত্রী নুসরাত এর বিয়েতে।

Web content writing training Online

প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি বসিরহাটে একটি অগ্নিকাণ্ডেও কোন ভূমিকা পালন করেননি নতুন সংসদ নুসরাত। আর এখনো প্রথম দিন শপথ গ্রহণে উপস্থিত থাকলেন পার্লামেন্টে। ভোটে জেতার পর সংসদ মিমি অবশ্য নিজের কেন্দ্র ঘুরে সমস্যা বুঝে নিয়েছিলেন। ওইদিকে কিছুদিন আগে সন্দেশখালি অশান্ত হওয়ায় সেখানে শুধুমাত্র শান্তির বার্তা দিয়ে কর্তব্য সেরেছে নুসরাত। স্বভাবতই লোকজন তাদের দায়িত্ব জ্ঞান নিয়ে প্রশ্ন তুলছেন।

নুসরাত বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য উড়ে গেছেন সুদূর বিদেশে। গতকাল মিমি ও ওখানে গিয়ে পৌঁছেছেন। এবং ইনস্টাগ্রামে তাদের পোস্ট দেখে বোঝাই যাচ্ছে তারা প্রত্যেকটা মুহূর্ত উপভোগ করছেন। আর এই বিয়ের জন্যই শপথ গ্রহণের যেতে পারেনি এই দুই নবনির্বাচিত সাংসদ ও অভিনেত্রী।

View this post on Instagram

#njaffair All set

A post shared by Mimi (@mimichakraborty) on

লোকসভা নির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই নুসরাত এবং মিমি সংবাদমাধ্যমের শিরোনামে থাকছেন সব সময়।
ভোটে জেতার পরেও পার্লামেন্টে গিয়ে প্রথম দিনেই পার্লামেন্টের সামনে সেলফি তোলা নিয়ে বিতর্কেও জড়িয়েছিলেন তারা। কখনো তাদের পোশাক কিংবা কখনও তাদের সেলফি তোলা নিয়ে বারবার ইন্টারনেটের ট্রোল হতে হয়েছে এই দুই বন্ধুকে। এখন আবার তাদের পার্লামেন্টে অনুপস্থিতির নিয়ে আওয়াজ উঠেছে ইন্টারনেটজুড়ে।

গত পাঁচ বছরে মাত্র ২৯ দিন সংসদে উপস্থিত ছিলেন অভিনেতা দেব। সেই নিয়েও বিতর্ক চলছে নেটিজেনদের মধ্যে।তবে আশা করা হচ্ছে। এইবারে সেই ভুল তিনি সংশোধন করবেন এবং তার আভাস পাওয়া গেল দিল্লি তে তার শপথে তার উপস্থিতি দেখে। মিমি নুসরাত এর এই অনুপস্থিতিতে কথা উঠেছে অনেক। এখন দেখার বিষয় এই দুই অভিনেত্রী কিভাবে এই পরিস্থিতিকে সামাল দেন।

আগামী ১৯তারিখে বিয়ে অভিনেত্রী তথা সাংসদ নুসরাতের। বিয়ে স্থান হিসেবে তিনি বেছে নিয়েছেন তুরস্ককে। এখন মিমি ও নুসরাত সেখানে রয়েছেন বর্তমানে। তবে এটা শোনা গেছে ২৫ তারিখের আগেই তারা ভারতে ফিরে যাবেন তারপরে শুরু হবে পার্লামেন্টে প্রথম অধিবেশন। সেখানে তারা উপস্থিত থাকবে বলেই আশা করা যাচ্ছে। সূত্রে খবর ২৫ তারিখ এই তারা শপথ নেবেন পার্লামেন্টে। এখন দেখার বিষয় ফিরে এসে কিভাবে তারা এই পরিস্থিতি সামাল দেন।

আরও পড়ুনঃসাইনাস কিভাবে নিয়ন্ত্রনে রাখবেন? জেনে নিন উপায়!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, তাই ‘গুজব’ রটাবেন না !

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ৷ মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্য…