Home রাজনীতি ফের দলীয় আক্রোশের শিকার হল মালদহের এক তৃণমূল নেতা,কুপিয়ে খুন হলেন তিনি!
রাজনীতি - August 6, 2019

ফের দলীয় আক্রোশের শিকার হল মালদহের এক তৃণমূল নেতা,কুপিয়ে খুন হলেন তিনি!

ফের খুন হলো আরেক তৃণমূল নেতা। ঘটনাটি ঘটেছে মালদহের গাজোলে। তৃণমূল নেতা প্রদীপ রায় কে নিশংস ভাবে কুপিয়ে খুন করার অভিযোগ করা হয়েছে। তিনি তৃণমূলের বুথ সভাপতি ছিলেন।

Web content writing training Online

সূত্রে জানা গেছে সোমবার গভীর রাতে তাকে খুন করা হয়েছে। এই ঘটনায় তৃণমূল বিজেপির দিকে আঙ্গুল তুলেছে। সোমবার গভীর রাতে মারা গ্রাম পঞ্চায়েতের বিবেকানন্দ পল্লী বুথ সভাপতি প্রদীপ রায় শ্বশুর বাড়ি যাচ্ছিলেন। তিনি তার মোটরবাইকে চেপে পথ দিয়ে যাচ্ছিলেন সেই সময় একদল বিজেপি দলের দুষ্কৃতী তাকে আক্রমণ করে।

অভিযোগ সোমবার গভীর রাতে বিজেপি দলের দোষ করেছে তার পথ আটকে তাকে কোন কথা বলার সুযোগ না দিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার শরীরে কোপ মারতে শুরু করে। ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান প্রদীপ রায়। স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন তাকে সাহায্য করার জন্য। তারাই প্রদীপ রায় কে স্থানীয় গাজোল হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় স্বাভাবিকভাবে তৃণমূল বিজেপির দিকে আঙুল তুলেছেন। তবে বিজেপি এ কথা অস্বীকার করছে। তাদের দাবি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের শিকার হয়েছেন প্রদীপ রায়। বর্তমানে পুলিশ ঘটনার তদন্ত করছে।

আরও পড়ুনঃবিভক্ত হলো ভূস্বর্গ, ৩৭০ ধারা রদ করা হল, মাস্টারস্ট্রাইক অমিত শাহ-র!

100% Free Domain Hosting - Dreamhost banner

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ভোটের মুখে বড়সড় ঝুঁকি; দলের ১৫ নেতাকে তাড়ালেন নীতীশ, তালিকায় প্রাক্তন মন্ত্রী-বিধায়ক

বিহার বিধানসভা নির্বাচনের আর কয়েকদিনই বাকী। একেবারে ভোটের মুখে এসে বড়সড় ঝুঁকি নিলেন বিহ…